Breaking News
Home / VIRAL / কড়া লক’ডাউনে অন্ধ মানুষটি রাস্তায় সবজি বিক্রি করছিল, হঠাৎ পুলিশ এসে যা করল , দেখলে স্যালুট করবেন

কড়া লক’ডাউনে অন্ধ মানুষটি রাস্তায় সবজি বিক্রি করছিল, হঠাৎ পুলিশ এসে যা করল , দেখলে স্যালুট করবেন

গতবছর করানোর জন্য সরকার লকডাউন ঘোষণা করেছিল তার ফলে অনেক দরিদ্র মানুষ না খেতে পেয়ে মারা গেছে। আবার অনেকে নিজেদের কাজ হারিয়েছেন। গত বছরের তুলনায় এই বছর করোনার দ্বিতীয় ঢেউ বেশি প্রভাব ফেলেছে প্রতিদিন লক্ষাধিক মানুষ আক্রান্ত হচ্ছে এবং অনেক মানুষ মারা যাচ্ছে।

পরিস্থিতি সামলানোর জন্য সরকার আবারও লকডাউন ঘোষণা করেছে। কিন্তু গত বছরের মতো এই বছর পূর্ণ লকডাউন না করে কিছু সময় নির্ধারণ করে দেওয়া হয়েছে তা সত্ত্বেও যারা প্রতিদিন কাজ করে রোজগার না করলে নিজেদের পরিবারকে খাওয়াতে পারবে না তাদের অবস্থা খুবই শোচনীয়।

এর জন্য ভারতে অনাহারে মৃত্যু হয়েছে অনেক মানুষের। তবে এই রকম মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন অনেকেই এবং সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সরকারের পাশাপাশি তারাও নিজেদের সাধ্যমত চেষ্টা করছেন। এর মধ্যে অনেক উল্লেখযোগ্য নাম আছে যেমন সনু সুদ, অক্ষয় কুমার, গৌতম গম্ভীর ইত্যাদি।

শুধু এরাই নয় আমাদের করোনা যোদ্ধা অর্থাৎ পুলিশও সাহায্য করেছে অনেক মানুষের এবং প্রতিনিয়ত করে যাচ্ছে। আমরা সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিও দেখেছি যেখানে দেখা যাচ্ছে যে কোনো পুলিশ রাস্তার ভিক্ষুককে অথবা কোন দরিদ্র মানুষকে বা রাস্তার কুকুরদের খাওয়াচ্ছেন বা তাদের সাহায্য করছেন।

এরকমই একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়, এই ঘটনাটি মধ্যপ্রদেশের সাগর জেলার থানা খুরাই (শহর), এসএইচও অনুপ সিং ঠাকুরের। ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি রাস্তার ধারে বসে সবজি বিক্রি করছেন তিনি হাঁটতে পারেন না আর হয়তো চোখেও দেখতে পারেন না। অনুপ সিং তার কাছে এগিয়ে আসে এবং তার সাথে কথা বলে এবং তাকে একটি মাক্স দেয় পড়ার জন্য যাতে সে সুরক্ষিত থাকে।

তাকে সেই সবজির মূল্য দিয়ে দেয় এবং তার থেকে সেগুলি কিনে নেয়। এর পরে তিনি সেই ব্যক্তিটির সাথে অনেকক্ষণ কথা বলেন। এই ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউব এ “MP03. IN News” চ্যানেল থেকে। এই ভিডিওটি এখনো পর্যন্ত 30 মিলিয়ন মানুষ দেখেছেন এবং 965K জন লাইক করেছেন। ভিডিওটি এখনো পর্যন্ত আপনারা না দেখে থাকলে ভিডিওটি দেখুন এবং আপনি জানান আপনার মন্তব্য।।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *