Breaking News
Home / VIRAL / হাতের মধ্যে ধরে টিয়া পাখির ডিম পাড়ালেন যুবতী, সেই ডিম ফুটে হলো বাচ্চা, তু-মুল ভাইরাল ভিডিও!

হাতের মধ্যে ধরে টিয়া পাখির ডিম পাড়ালেন যুবতী, সেই ডিম ফুটে হলো বাচ্চা, তু-মুল ভাইরাল ভিডিও!

সন্তান জন্ম নেওয়ার পর তার অনুভূতি এবং আবেগ ধরে রাখার মতন হয়না যে কোন মায়ের কাছে । কারণ সেই ঘটনা প্রতিটি মায়ের কাছে অত্যন্ত আনন্দ এবং চিরস্মরণীয় ।

মনুষ্য প্রজাতির পাশাপাশি জন্তু জানোয়ার পশুপাখির সন্তান ধারণ করার ক্ষ-মতা থেকে থাকে । এবং তারা প্রাকৃতিক নিয়মে নির্দিষ্ট সময়ে তাদের সন্তান প্র-সব করে ।

কিন্তু কখনো কখনো কৃত্রিম উপায়ে সন্তান প্র-সব ক-রানো হয়ে থাকে।। আমরা যেমন মনুষ্য প্রজাতির ক্ষেত্রে অনেক সময় দেখে থাকি প্রি-ম্যাচিউর বাচ্চা জন্ম দেওয়ার ঘটনা । অর্থাৎ নির্দিষ্ট সময়ের আগে অ-পা-রেশনের মাধ্যমে পেট থেকে বাচ্চা ভূমিষ্ঠ করার ঘটনা । ঠিক তেমনি সম্প্রতি ভিডিও দেখা গেছে ।

তবে মনুষ্য প্রজাতির নয় সেটি একটি ছোট্ট পাখির ঘটনা। খুব সম্ভবত চীনের কোন একটি জায়গাতে একটি পাখির পেট থেকে প্রশিক্ষণপ্রাপ্ত চি-কিৎ-সক দ্বারা কৃ-ত্রিম

উপায়ে ডিম বের করা হচ্ছে এবং আপনি ভিডিওটি দেখলে স্পষ্টভাবে বুঝতে পারবেন যে নির্দিষ্ট উপায় এবং নির্দিষ্ট পদ্ধতি অবলম্বন করেই ওই চি-কিৎ-সক সেই পাখির পেট থেকে ডিম নির্গত করছে যা পরবর্তীকালে একটি ছোট্ট পাখির জন্ম দেবে ।

ইতিমধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । তার পাশাপাশি এই ধরনের বিরল ঘটনা দেখতে পেয়ে অনেকে আ-প্লু-ত । তাই কমেন্ট সেকশনে মাধ্যমে তারা তাদের অনুভূতি শেয়ার করেছেন ।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *