Breaking News
Home / VIRAL / বাড়ির সামনে ঘুরে বেড়াচ্ছে বাঘ, আতঙ্কে লোকজন (ভিডিও)

বাড়ির সামনে ঘুরে বেড়াচ্ছে বাঘ, আতঙ্কে লোকজন (ভিডিও)

বাড়ির সামনের বাগানে হেঁটে বেড়াচ্ছে বাঘ। স্বাভাবিক চলন দেখে মনে হচ্ছে যেন জঙ্গলের মধ্যে নিজের চারণভূমিতেই আছে সে। দূরে একজন বন্দুক উঁচিয়ে বাঘটিকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও সে চলেছে নিজের খেয়ালে।

রবিবার আমেরিকার হিউস্টনের এক বাসিন্দার তোলা এই ভিডিও আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। প্রাথমিক খোঁজ খবরের পর জানা গেছে, বাঘটি জঙ্গল থেকে আসেনি, কারো পোষ্য ছিল।

এ ঘটনায় ভিক্টর হুগো কিউভাস নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ভিক্টরের নামে আগে একটি খুনের মামলাও ছিল। পুলিশের ধারণা, বেআইনিভাবে বাঘটিকে পুষেছিল ভিক্টর। তবে মালিককে গ্রেফতার করলেও সেই বাঘের সন্ধান এখনো পাওয়া যায়নি। লোকালয়ে কোথায় লুকিয়ে আছে বাঘটি, সেই চিন্তায় এখন ঘুম নেই হিউস্টনের বাসিন্দাদের।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, কারো চোখে যদি বাঘের গতিবিধি ধরা পড়ে, তাহলে অবিলম্বে স্থানীয় পুলিশ প্রশাসনকে খবর দিতে। কারণ, হিউস্টনে পোষ্য হিসেবে বাঘ রাখা বেআইনি। বিলুপ্তপ্রায় প্রাণীর তালিকায় পড়ে বাঘ। সেই কারণেই গ্রেফতার করা হয়েছে হুগোকে।

পুলিশ জানিয়েছে, হুগো বেআইনিভাবে বাড়িতে কয়েকটি বাঁদর ও বাঘটিকে পোষ্য করে রেখেছিলেন। এদিন বাঘটি হঠাৎ-ই বেরিয়ে পড়ে। ভিডিওতে বন্দুক হাতে যে লোকটিকে দেখা যাচ্ছে, যিনি বাঘটিকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছিলেন, তাকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, একটি জিপে বাঘটিকে নিয়ে এসেছিলেন হুগো। যদিও হুগোর আইনজীবী জানিয়েছেন, বাঘটি হুগোর পোষা নয়। তা হলে সেটিকে কেন হুগোর গাড়িতে দেখা গেল, তা নিয়ে অবশ্য স্পষ্ট জবাব দিতে পারেননি তিনি। তার মতে, বাঘটিকে উদ্ধার করেছিলেন হুগো, তার মানে এটি তার পোষ্য, এমন নয়।

সূত্র : আনন্দবাজার

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *