Breaking News
Home / VIRAL / পাহাড়ের একদম কোলে গিয়ে সেলফি তুলতে গিয়ে বেকায়দায় প-ড়ে গেলেন যুবক, ভাইরাল ভিডিও!

পাহাড়ের একদম কোলে গিয়ে সেলফি তুলতে গিয়ে বেকায়দায় প-ড়ে গেলেন যুবক, ভাইরাল ভিডিও!

প্রকৃতি যেমন মনোময় স্নিগ্ধ এবং মনোরম হতে পারে ঠিক তেমনই আবার কখনো কখনো ভ-য়ঙ্কর আবার প্রা-ণঘা-তী ও হতে পারে । এই ঘটনা প্রমাণ আমরা সোশ্যাল মিডিয়ার প্রতিটি পাতা দেখতে পাবো । কারণ পৃথিবীতে এমন অনেক দু-র্গম জায়গা রয়েছে যেখান থেকে মানুষ বেঁচে ফেরে না । তবুও অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য বা কোন কিছুর তাগিদে সেই সমস্ত জায়গায় গিয়ে জীবন ম-রণ পরীক্ষা-নিরীক্ষা করে । বেশ কিছু মানুষজন তাদের মধ্যে কেউ কেউ ভা-গ্যের জো-রে ফি-রে এলো বেশিরভাগ ক্ষেত্রে মানুষ আর ফিরতে পারেনি । এই ঘটনা সেই চিত্র তুলে ধরেছে বারবার । তবে ফিরে এসেছে সেই ব্যক্তি ।

আমরা অনেক সময় অন্যের থেকে আলাদা কাজ করার জন্য এমন কিছু পন্থা অবলম্বন করে যে আমাদের মৃত্যুর সমান দায়ী হতে পারে । রেল লাইনের মধ্যে সেলফি ক্যামেরা তে ভিডিও করা হোক বা চলন্ত ট্রেন থেকে নেমে যাওয়া হোক এই ধরনের দা-য়িত্বজ্ঞা-নহী-নতার মতন কাজ কর্মের জন্য অনেক মানুষ পৃথিবী থেকে অ-গোচরে হা-রিয়ে গেছে । আবার কেউ কেউ অল্পের জন্য রক্ষা পেয়েছেন । সেই রক্ষা পাওয়ার গল্প নিয়ে আজকের এই প্রতিবেদন। সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে যা মুহূর্তের মধ্যে গা হি-ম করে দিয়েছে নেট নাগরিকদের ।

কেন তার কারণ এক ব্যক্তি তার বন্ধু বান্ধবীর সাথে পাহাড়ের কোলে রওনা দিয়েছিলেন রোমাঞ্চকর কিছু অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য । সে পাহাড়ের মধ্যে একটি পাথর ছিল । যার নিচে ছিল গ-ভীর খা-দ । বলতে পারেন ডেথ পয়েন্ট সেটি । সেই ছোট্ট পাথরের উপর ঝু-লন্ত অ-বস্থায় সেলফি ক্যামেরা তে নিজেকে ক্যামেরাব-ন্দি করতে চেয়ে ছিলেন ওই যুবক । কিন্তু কোন কারণে তার হাত স্লি-প খে-য়ে যা-য় । যার ফলে একদম খা-দে প-ড়ে যা-য় ওই ব্যক্তি । এর ফলে কি হবে তা আমাদের প্রত্যেকের জানা । গ-ভীর খা-দে পড়ে হয়তো তার দে-হ ছিন্নভিন্ন হয়ে যাবার কথা ছিল । কিন্তু ভা-গ্যের জো-রে সে বেচে গেছে।

বন্ধু-বান্ধবীরা ভেবেছিলে যে এতক্ষণে তার বন্ধু শেষ । কিন্তু কিছুক্ষণ পরেই পাহাড়ের গা বেয়ে আবার পুনরায় উঠে আসে । সে গায়ে প্র-চন্ড আ-ঘাত লে-গেছিল তার । চারদিক থেকে র-ক্ত বে-রোচ্ছিল । তার মুখ থেকে শোনা যায় যে কিছুটা যাওয়ার পরই বড় একটি পাথর সাথে ধা-ক্কা লা-গে তার । এবং সেখানে এসে আ-টকে -যায় ।যার ফলে সে যাত্রায় আবার প্রা-ণ ফি-রে পেলেন তিনি ।এবং এই ভিডিও থেকে আমাদের প্রত্যেকের শিক্ষা নেওয়া দরকার ও সচেতন হওয়া দরকার যে জীবনের মূল্যের আগে কোন কিছুই হতে পারে না ।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *