Breaking News
Home / NEWS / কোথায় মিলবে অক্সিজেন, বেড, সব উত্তর দেবে সোনু সুদের কোভিড ফোর্স

কোথায় মিলবে অক্সিজেন, বেড, সব উত্তর দেবে সোনু সুদের কোভিড ফোর্স

পর্দায় ভিলেনের চরিত্রে অভিনয় করলেও বাস্তবের মাটিতে তাকে সকলেই ভগবানের দূত বলেন। তিনি বলিউডের জনপ্রিয় অভিনেতা সোনু সুদ। গত বছর লকডাউনের সময় পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর ব্যবস্থা থেকে শুরু করে ঘূর্ণিঝড় নিসর্গের মতো যে কোনো প্রাকৃতিক ‌দুর্যোগে দুঃস্থ মানুষের পাশে বারংবার দাঁড়িয়ে সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। করোনা মহামারী পর্বে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে নিজের সম্পত্তি পর্যন্ত বিক্রি করেছিলেন সোনু। তাঁর এই অবদানের জন্য‌ই তাকে ‘রবীনহুড’ বলা হয়। করোনার দ্বিতীয় ঢেউয়ে সমগ্র দেশজুড়ে যখন টালমাটাল অবস্থা তখন আবারও দেশের মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন তিনি।

করোনার সংক্রমণের গ্রাফ যখন লাফিয়ে লাফিয়ে বেড়ে উঠেছে তখন‍ই মানুষের পাশে দাঁড়াতে নতুন পদক্ষেপ নিলেন অভিনেতা। নিজের টুইটারে শেয়ার করে তিনি জানিয়েছেন যে করোনার যুদ্ধে মানুষকে সহায়তা করার জন্য তিনি ‘কোভিড ফোর্স’ নামের একটি নতুন টেলিগ্রাম চ্যানেল খুলেছেন। সেই চ্যানেলের মধ্য দিয়ে করোনা সংক্রান্ত যাবতীয় তথ্য সাধারন মানুষ পেয়ে যাবেন। কী ধরণের তথ্য থাকবে এই চ্যানেলে?

অভিনেতা সোনু সুদের শেয়ার করা পোস্ট থেকে‌ই পরিস্কার বোঝা যাচ্ছে, ওই চ্যানেলে থেকেই অক্সিজেনের সরবরাহ, ওষুধ সংক্রান্ত তথ্য ও কোন হাসপাতালে করোনা রোগীদের জন্য কতগুলি বেড ফাঁকা আছে তা জানা যাবে। এর ফলে মানুষকে উদভ্রান্ত হয়ে সব জায়গায় ছুটে বেড়াতে হবে না। চেনা পরিচিত কেউ করোনা সংক্রমিত হলে যাবতীয় তথ্য অভিনেতার ওই টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হলেই জানা যাবে। ওই পোস্টে তিনি সকলকে একযোগে কোভিড যুদ্ধে অবতীর্ণ হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন, অভিনেতার কথায়, “গোটা দেশ এবার একসাথে এগোবে। আমার এই টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হন আর হাতে হাত মিলিয়ে চলুন, দেশকে বাঁচাবার জন্য।”

উল্লেখ্য করোনার দ্বিতীয় ঢেউয়ের এই দাপট থেকে রেহাই পাননি অভিনেতাও। তার করোনা সংক্রমণের খবরে স্বাভাবিকভাবেই উদ্বেগ ছড়িয়েছিল দেশজুড়ে। তবে ২৩ এপ্রিল তার করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর সকলে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন।

Check Also

আ’পনার PAN নম্বরের 10 টি সংখ্যার বিশে’ষ গুরুত্ব আছে, থাকে অনেক ত’থ্য, জানলে অবাক হবেন! জেনে নিন কি

এখ’নকার সময়ে PAN কার্ড খুবই জরুরি হয়ে গেছে। টাকার লেনদে’ন হোক বা সরকারি কোনো কাজ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *