Breaking News
Home / VIRAL / ছোট নৌকায় বসে মাছ ধরছিলেন যুবক, হঠাৎ জল থেকে উঠে যুবকদের উপর চ-ড়াও হলো বড় কু-মির, ঘটলো বি-প-ত্তি

ছোট নৌকায় বসে মাছ ধরছিলেন যুবক, হঠাৎ জল থেকে উঠে যুবকদের উপর চ-ড়াও হলো বড় কু-মির, ঘটলো বি-প-ত্তি

আমাদের মধ্যে অনেকেই নিজেদের মনের শান্তির জন্য বা জীবনে ভিন্নমাত্রায় স্বাদ আনার জন্য বাইরে কোথাও ঘুরতে যায় । সেটি আপনার কাছাকাছি কোন চিড়িয়াখানা হতে পারে । বা দূরের কোন পা-হাড় জ-ঙ্গল এমনকি স-মুদ্র হতে পারে । তাই তো মাঝে মধ্যে শত ব্যস্ততার থাকা সত্ত্বেও ব্যাগ গু-ছিয়ে নিয়ে পাড়ি দিয়ে প্রকৃতির উদ্দেশ্যে । এবং সেখান থেকে সৃষ্টি করে কিছু নতুন মূহুর্ত । যেগু-লি আমরা যতবার দেখি ততবার আবেগে অভিভূত হয় ।

তার পাশাপাশি আপনার এটাও জানেন যে সোশ্যাল মিডিয়া সেই সমস্ত ঘটনা-গু-লিকে মুহূর্তের মধ্যেই আমাদের মুঠোফোনে হাজির করে দেয় । তাই নিজে যেতে না পারলেও অন্যদের যাওয়া এবং তাদের কার্যকলাপ দেখে আমরাও কিছুটা স্বস্তি বোধ করি । সম্প্রতি বেশ কয়েকটি আলাদা হাস্যকর চিত্র তুলে ধরেছে এই ভিডিওটি।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে অনেক-গু-লি হাস্যকর ভিডিও কে একত্রিত করে একটি ভিডিও রূপে প্রকাশিত করা হয়েছে । সেই ভিডিওর মধ্যে যে ভিডিওটি সবথেকে বেশি জনপ্রিয়তা লাভ করেছে সেটি হল যে বেশ কয়েকটি লোক একটি স্পিড বোটে করে মাঝ সমুদ্রে আনন্দ উপভোগ করছিল । এবং তাদের মধ্যে একটি লোক হঠাৎ করে নৌ-কা থে-কে ঝাঁ-প দে-য় স-মুদ্রে সাঁতার কা-টবে বলে ।

সেটি দেখে অন্য একটি লোক নৌকা থেকে ঝাঁ-প দেওয়ার জন্য প্রস্তুত হয় । কিন্তু হঠাৎ করেই জলের মধ্যে অর্থাৎ নৌকার মধ্যে যে সামান্য পরিমান জল লেগেছিল সেই জলের মধ্যে স্লি-প খে-য়ে সরাসরি সমুদ্রে পড়ে গেলেন সেই লোকটি । অর্থাৎ তাকে আর অতিরিক্ত করে ঝাঁ-প দি-তে হ-লো না । এই ঘটনাটি ব্যা-পক প-রিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে । তার পাশাপাশি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি সর্বোচ্চ ।

Check Also

এ’কেই বলে বন্ধুত্ব, অক্সিজেন সিলিন্ডা’র নিয়ে ১৪০০ কিমি পাড়ি

জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *