Breaking News
Home / VIRAL / পুকুরে বাইশ বছর ধরে রয়েছে এই কুমির, হটাৎ এক যুবতী খাবার খাওয়াতে গিয়ে ঘটলো বি-প-ত্তি, ভাইরাল ভিডিও!

পুকুরে বাইশ বছর ধরে রয়েছে এই কুমির, হটাৎ এক যুবতী খাবার খাওয়াতে গিয়ে ঘটলো বি-প-ত্তি, ভাইরাল ভিডিও!

চারিদিকে কো-লা-হল এবং ব্যস্ততম জীবনকে পাশে রেখে আমাদের মন যায় কখনো কখনো একা নিরিবিলিতে কোথাও ঘুরে আসতে । তাই হয়তো আমরা পাড়ি দী কখনো স-মুদ্র কখনো পা-হাড় কখনোবা জ-ঙ্গলে । তার কারণ একটাই প্রতিদিনের ব্যস্ততম রুটিন কে ভুলে একটু বেহিসাবি জীবনযাত্রা পালন করার জন্য । এবং এই সমস্ত কিছু আমাদের জীবনে অত্যন্ত দরকার হয় মাঝেমধ্যে । যার ফলে আমরা কাটিয়ে উঠতে পারি মা-ন-সিক অ-ব-সাদ।

ছোট বাচ্চাদেরকে শুরু করে বড়দের কেউ যদি জিজ্ঞেস করেন যে আপনার ইচ্ছে কি তাহলে হয়তো অনেকেই এই উত্তরটি দেবে যে তাদের ঘুরতে ভালো লাগে । জঙ্গলে কথা বললেই মাথায় যে কথাটি সর্বপ্রথম আসে সেটি হলো বা-ঘ ভা-ল্লুক হিং-স্র জ-ন্তু এবং তার সাথে সাথে বড় বড় গাছ । যেখানে পৌঁছায় না সূর্যের আলো । কিন্তু যারা ট্রাভেলিং করতে পারে না বা জ-ঙ্গলে যায়নি তাদের ক্ষেত্রে কি হবে।

শুধুমাত্র যে গ-ভীর জ-ঙ্গলের গ-ভীর জ-লা-শয় কু-মির বা অন্যান্য হিং-স্র জ-ন্তু জা-নো-য়ারের দেখা পাওয়া যায় তেমন কিন্তু নয় । বর্তমানকালে বিভিন্ন জায়গায় গড়ে উঠেছে চি-ড়ি-য়াখানা এবং সেই চিড়িয়াখানা তে গিয়ে জ-ঙ্গ-লের সাধ মেটাই অনেকে । কিন্তু এই ঘটনা বাকি সকল ঘটনা থেকে কিছুটা হলেও আলাদা । কারণ মাজারে জ-লাশয় পু-ষে রে-খেছে একটি জ-ল-জ্য-ন্ত কু-মির ।

সম্প্রতি বাংলাদেশে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে মাজারের একটি জ-লা-শয়ের রয়েছে জ-ল-জ্যা-ন্ত বি-শালা-কৃতি একটি কু-মির । এবং সেই কু-মি-রকে প্রতিনিয়ত খাবার দিতে আসে সেখানে অর্থাৎ মাজারে দর্শনার্থীরা । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে একদল দর্শনার্থী কু-মি-রকে খাবার খাওয়াচ্ছে । কিন্তু এতে র-য়েছে বি-প-দের আ-শঙ্কা । কোনো কারণে যদি কু-মিরটি তা-দেরকে আ-ক্র-মণ ক-রে ব-সে তাহলে কিন্তু বেঁচে ফেরার কোনো রকম রাস্তা নেই । সবমিলিয়ে সে ভিডিওটি ভ-য়ের হলেও ইতিমধ্যে খবরের শিরোনাম দ-খল করেছে সেটি

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *