Breaking News
Home / VIRAL / নদীর ধার থেকে জলে প-ড়ে যা’চ্ছিলো বাচ্চা মেয়ে, মুখ দিয়ে জামা টেনে বাঁ-চা’লো কুকুর, ভাইরাল ভিডিও!

নদীর ধার থেকে জলে প-ড়ে যা’চ্ছিলো বাচ্চা মেয়ে, মুখ দিয়ে জামা টেনে বাঁ-চা’লো কুকুর, ভাইরাল ভিডিও!

বর্তমান যুগে মানুষ কখন যে সোশ্যাল মিডিয়াতে এতটা পরিমাণে আপন করে নিয়েছে সেগু-লি তারা নিজেরাই জানেনা । খেলার মাঠ পড়ে রয়েছে । কিন্তু মানুষ মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে । এবং শৈশব জীবন থেকে শুরু করে যৌ-বন সবটাই কে-টে যা-য় এই সোশ্যাল মিডিয়ার উপর চোখ রেখে ।শুধুমাত্র যে আমাদের প্রজন্মের জন্য দায়ী তেমন কিন্তু নয় । তার পাশাপাশি আমাদের পূর্বের প্রজন্ম কিন্তু বর্তমান যুগে আ-সক্ত হয়ে পড়েছেন সোশ্যাল মিডিয়ার প্রতি।

সোশ্যাল মিডিয়া যেমন নাচ গান এবং মানুষের অন্যান্য প্রতিভাকে তুলে ধরা যায় ঠিক তেমনি সামাজিক রাজনৈতিক ঘটনা কেউ কিন্তু তুলে ধরা যায় । সূক্ষ্মভাবে বিশ্লেষণ করা যায় । বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া তাই জনপ্রিয় একটি মাধ্যম হয়ে উঠছে আমাদের প্রত্যেকের কাছে এবং কখনও কখনও এটি আমাদের শিক্ষা প্রদান করে থাকে যেমনটা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে ।

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বাড়িতে কুকুর পুষে রাখেন । যেহেতু কুকুর প্রচন্ড বিশ্বাসী এবং মালিক ভক্ত হয়ে থাকে তাই বাড়ির নিরাপত্তার জন্য অনেকে কুকুরকে পুষে রাখেম । কিন্তু কখনো কখনো সে কুকুর যে আস্ত একটি জীবনকে বাঁচিয়ে আনতে পারে সেটা হয়তো অনেকেই জানতেন না । ঠিক তেমনি চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি বা-চ্চা মে-য়েকে ন-দীতে প-ড়ে যা-ওয়া থে-কে আ-ট-কাচ্ছে একটি কুকুর ।

ঘটনাটি এমনভাবে ঘটেছে যে একটি নদীর ধারে একটি বাচ্চা মেয়ে দাঁড়িয়েছিল কিন্তু হঠাৎ করেই সে ন-দীর জ-লের ম-ধ্যে প-ড়ে যাও-য়ার উ-প-ক্রম হয় । তখন পিছন থেকে দৌড়ে এসে তার জামাটি মুখে করে টেনে ধরে একটি কুকুর । এবং সেই কুকুরটি তাদের পোষা কুকুর ছিল এমনটা বলা যেতে পারে । এই ঘটনাটি সামনে আশাতে যেমন ওই কুকুরের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা ঠিক তেমনি যে এই ভিডিওটি করছিল নি-ন্দা ক-রেছেন অনেকে । ইতিমধ্যে সেই ভিডিওটি দেখে ফেলেছে অনেক।

Check Also

এ’কেই বলে বন্ধুত্ব, অক্সিজেন সিলিন্ডা’র নিয়ে ১৪০০ কিমি পাড়ি

জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *