Breaking News
Home / INSPIRATION / ফুটে উঠল মানবিকতার ছবি, ডেলিভারি বয়’দের পেটপুরে খাওয়ালেন হোটেলের মালিক, ভাইরাল ভিডিও

ফুটে উঠল মানবিকতার ছবি, ডেলিভারি বয়’দের পেটপুরে খাওয়ালেন হোটেলের মালিক, ভাইরাল ভিডিও

হোটেলের সামনে লম্বা লাইন দিয়ে দাঁড়িয়ে থাকে জোম্যাটো বয়রা। একটু দেরি হলেই ঠাণ্ডা ঘরে বসে থাকা মালকিনদের কাছ থেকে নানান রকম কথা শুনতে হবে, কখনো তো আবার রেগে মারধর করতে পারে পারে এমন ঘটনাও ঘটেছে। সকালবেলা রান্না করতে ইচ্ছা করছে না এই গরমের মধ্যে অথবা বাড়িতে অনেক অতিথি চলে এসেছে তাদের সঙ্গে গল্প করবেন না রান্না করবেন তাই সবথেকে ভালো পদ্ধতি হল খাবার অর্ডার করে দেওয়া। খাবার অর্ডার করার কিছুক্ষণ পরেই জোম্যাটো ডেলিভারি বয়রা সুন্দর করে খাবার সাজিয়ে আপনার বাড়িতে হাজির হয়।

বাইরে অতিরিক্ত গরমের জন্য যখন আপনি ছায়ায় থাকছেন এবং চেষ্টা করছেন এসি চালিয়ে একটা ঘুম দিতে সেই সময় ডেলিভারি বয়রা রাস্তায় রাস্তায় ঘুরে ঘুরে আপনার মুখের সামনে আপনার পছন্দসই খাবার নিয়ে আসছে। তাই তাদের প্রতি আমাদের প্রত্যেকেরই মানবিকতার হাত বাড়িয়ে দেওয়া উচিত কিন্তু আমরা কি সবসময় তা করি? একটু সময় দেরী হলেই আমরা তাদের উপর রাগারাগি করতে থাকি, একবারও বুঝতে পারি না বা বুঝতে চাইনা কি পরিস্থিতিতে তারা আপনার পছন্দের খাবার নিয়ে আসছে নিজেরা সময়মত না খেয়ে এই গরমের মধ্যে বাইক চালিয়ে আপনার দোরগোড়ায় নিয়ে আসছে আপনার পছন্দসই খাবার।

সিনেমা জগতের অতি পরিচিত মুখ অরিত্র দত্ত বনিক। সেই ছোট্ট অরিত্র এখন অনেক বড় হয়ে গেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি লিখেছেন, তার বন্ধু আওয়াধি বিরিয়ানি এবং ক্যালকাটা 64 এর বিজনেস হেড দেবজিত পাল শুধুমাত্র জোম্যাটো ডেলিভারি বয় দের জন্য একটি পার্টির আয়োজন করে ফেললেন দুপুরে এই জোম্যাটো ডেলিভারি বয় দের জন্য রাখলেন নানান রকমের খাবার সম্ভার। যাতে তারা অন্তত একটা দিন একটু তৃপ্তি করে খেতে পারে। এমন অসাধারন একটি ব্যবস্থাপনার জন্য দেবজিত বাবু এবং এই পুরো বিষয়টিকে সোশ্যাল মিডিয়া পাবলিশ করার জন্য অবশ্যই আমাদের পছন্দের অভিনেতা অরিত্রকে ধন্যবাদ জানাতে হয়।
https://www.facebook.com/100008163852067/videos/2969577716657661/?t=0

Check Also

মানবিকতার নজির! সংসারে অভাব থাকার পরও মোটা টাকার বান্ডিল পেয়ে ফিরিয়ে দিলো দরিদ্র সেলুন

দারিদ্রতা ও আর্থিক অনটন থাকলে অনেকেই সততার পথ থেকে বিচ্যুত হয়ে যায়। কিন্তু উত্তরপাড়ার পিন্টু ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *