Breaking News
Home / VIRAL / পরনে অত্যন্ত সাদামাটা পোশাক, মাইকেল জ্যাকসনের ভঙ্গিতে নেচে ভাইরাল গরিব ঘরের ছেলে

পরনে অত্যন্ত সাদামাটা পোশাক, মাইকেল জ্যাকসনের ভঙ্গিতে নেচে ভাইরাল গরিব ঘরের ছেলে

শুধুমাত্র মানসিক জোরের উপর ভরসা করে জীবনে এগিয়ে চললে জীবনে একদিন না একদিন সাফল্য আসবেই। ভিডিওতে দেখা যাচ্ছে এই ছোট্ট যুবকটির ভাঙ্গা বাড়ির সামনে একেবারে অবিকল মাইকেল জ্যাকসনের মতো নেচে অসাধারণ ভঙ্গিতে সকলের মন জয় করে নিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে পিছনে একটি প্রায় ভাঙাচোরা বাড়ি দেখে মনে হচ্ছে যুবকের অর্থনৈতিক অবস্থা ততটা সচ্ছল নয় কিন্তু তাতে কি হয়েছে? মনের জোরে অসাধারন নাচের ভঙ্গিতে জয় করে নিয়েছে প্রত্যেকের মন।

পরনের ময়লা পোশাক আর আলুথালু মুখ দেখে মনে হচ্ছে যে দুবেলা-দুমুঠো খাবার জোগাড় করতে যথেষ্ট বেগ পেতে হয়। এই ছোট্ট যুবককে কিন্তু ছোটবেলা থেকেই রয়েছে নাচের শখ। অন্তত তার নাচের ভঙ্গি সেটাই প্রমাণ করছে। এত সুন্দর নাচের ভঙ্গিমা সহজেই সকলকে অবাক করে দিয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে যুবকটির বয়স আন্দাজে তার এত সুন্দর নৃত্য শৈলী প্রত্যেকের মন কেড়ে নিয়েছে একেবারে সহজ ভাবে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হলো একমাত্র প্লাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই সকলের মনের কাছে পৌছানো যায়। কয়েক মুহূর্তের মধ্যেই এবং নতুন প্রজন্মের প্রতিভার প্রকাশ করা অনেক বেশি সহজ হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আগেকার দিনে শুধুমাত্র টেলিভিশনের ওপর নির্ভর করতে হতো। এই প্ল্যাটফর্ম তৈরি করার জন্য কিন্তু এখন হাতে একটা এন্ড্রয়েড ফোন আর সোশ্যাল মিডিয়ায় একটু ঘোরাফেরা করলেই নিজের প্রতিভাকে প্রতিষ্ঠিত করার কোনো অসুবিধা হয় না।

https://www.facebook.com/watch/?v=3778346182213221&t=0

Check Also

মেকআপ করলে আলুকেও সুন্দরী লাগে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষের জীবনে মনোরঞ্জনের অভাব হয়না। মানুষের অভিনব ট্যালেন্ট হোক বা হাসির কোনো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *