Breaking News
Home / VIRAL / ‘One Plus ভেবেছিলাম’, না হওয়ায় ফোন ফিরিয়ে দিয়ে বললো চোর

‘One Plus ভেবেছিলাম’, না হওয়ায় ফোন ফিরিয়ে দিয়ে বললো চোর

ভারতে যেমন দিন দিন স্মার্টফোন ব্যবহারকারীদের সংখ্যা বাড়ছে ঠিক তেমনই পাল্লা দিয়ে বাড়ছে ফোন চুরি হওয়ার ঘটনা। আর এই প্রতিনিয়ত ফোন চুরি হওয়ার ঘটনা বৃদ্ধি পাওয়ার কারণে চিন্তা বেড়েছে প্রশাসনের, চিন্তা বৃদ্ধির পাশাপাশি তারা নানান পন্থাও অবলম্বন করছে এই সকল চুরি যাওয়া ফোন উদ্ধার করার জন্য। তবে হালফিলে এমন একটি ফোন চুরি যাওয়ার ঘটনা সামনে এসেছে যা শুনে চক্ষুচড়কগাছ নেটিজেনদের।

আসলে এই ঘটনাটি এমন যে তা প্রমাণ করে চোরেদেরও বর্তমানে স্ট্যাটাস বেশ উচ্চমানের হয়ে ওঠে উঠেছে। আর এই উচ্চমানের স্ট্যাটাসের কারণে তারা এখন ফোন চুরি করার সময় ব্র্যান্ড দেখছে। ভাবতে অবাক লাগলেও ঘটনাটা এমনই। আর এই ঘটনা সামনে এনেছেন বার অ্যান্ড বেঞ্চের হয়ে কাজ করা সাংবাদিক দেবায়ন রায়। তিনি জানিয়েছেন ঘটনাটি তার সাথে ঘটেছে এবং তিনি এমন ঘটনাই স্বীকার করে নিয়েছেন, ‘এমনতর চুরির কাণ্ড দেখে আমি বেমালুম বোকা বনে গিয়েছি!’

ঘটনার বিষয়ে তার থেকে জানা গিয়েছে, নয়ডা সেক্টর ৫২ মেট্রো স্টেশনে দাঁড়িয়ে ফোন থেকে টেক্সট করছিলেন তিনি। সেই সময় মুখে মাস্ক পরা এক ব্যক্তি ছুটে এসে হাত থেকে ফোনটি ছিনিয়ে দৌড় দেন। আর এই ঘটনার পর দেবায়ন রায় ওই চোরের পিছনে ধাওয়া করেন। কিন্তু কিছু সময় পর দেখা যায় উল্টে ওই চোরই তার দিকে এগিয়ে আসছেন। আর এই ঘটনা দেখে তিনি অবাক হয়ে থমকে দাঁড়ান।

এরপর ওই চোর দেবায়ন রায়ের কাছে এসে বলেন, ‘ভাই মুঝে লাগা OnePlus 9 Pro মডেল হ্যয়’। আর এই কথা বলার সাথে সাথেই ওই চোর দেবায়ন রায়ের সামনে ফোনটি রেখে ছুটে পালান। অর্থাৎ ওই চোর ভেবেছিলেন দেবায়নের ওই ফোনটি OnePlus 9 Pro। আর তা না হওয়ায় তিনি তা ফিরিয়ে দিলেন। আর এই ঘটনায় ওই সাংবাদিক হতচকিত হওয়ার পাশাপাশি এই ঘটনা তিনি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতেই হাসির রোল পড়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা তুলে ধরার পর নেটিজেন মহলে নানান প্রতিক্রিয়া তৈরি হয়েছে। অনেকে আবার সরাসরি ওই সাংবাদিককে কি ফোন ব্যবহার করেন তারা জিজ্ঞাসা করা হলে তিনি জানান, Samsung Galaxy S10 Plus স্মার্টফোন ব্যবহার করছেন। আর এই ঘটনার পর অনেকেই মতামত পোষণ করেছেন, ‘চোরেদেরও আজকাল একটা স্ট্যান্ডার্ড রয়েছে।’

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *