Breaking News
Home / VIRAL / Google Map-ই কাল, উল্টো কনের বাড়িতে পৌঁছালো বরযাত্রী

Google Map-ই কাল, উল্টো কনের বাড়িতে পৌঁছালো বরযাত্রী

প্রযুক্তিকে কাজে লাগিয়ে এখন সাধারণ মানুষ কত অসাধ্য সাধনই না করছেন। তবে এই প্রযুক্তিই আবার অনেক সময় ধোকা দিতে পারে তার প্রমাণও মিলল। গুগল ম্যাপের মত প্রযুক্তি ব্যবহার করে জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ মুহূর্তে এক বরযাত্রী বর সহ পৌঁছে গেল অন্য কনের ঠিকানায়। সম্প্রতি ইন্দোনেশিয়ায় ঘটে যাওয়া এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং তা নিয়ে শুরু হয়েছে নানান কৌতুকও।

জানা যাচ্ছে, ইন্দোনেশিয়ার একটি গ্রামের দুই কনের বিয়ে ও বাগদানের ব্যবস্থা করা হয়েছিল একই দিনে। এখনো অন্য এলাকা থেকে আসা বরযাত্রীরা গুগল ম্যাপ দেখে বিয়ে বাড়ি পৌঁছানোর চেষ্টা করে। আর সেখানেই তাদের কাল হয়। বরযাত্রী দলের যে কনের বাড়িতে যাওয়ার কথা ছিল তার পরিবর্তে তারা উল্টো জায়গায় পৌঁছে যান। এমনকি প্রথমদিকে কেউ কিছু বুঝতে না পেরে বেশ কিছুটা সময় কাটিয়েও ফেলেন তারা। তার পরে আসল ঘটনা সামনে আসতেই নাকানিচোবানি।

ওই বরযাত্রীর দল কনের বিয়ে বাড়ির পরিবর্তে ওই গ্রামের যে কনের বাগদান চলছিল সেই জায়গায় পৌঁছে যায়। প্রাথমিক উপহার আদান-প্রদান হয়ে যাওয়ার পর শেষ মুহূর্তে কনের বাড়ির লোকজন বুঝতে পারেন কোথাও একটা ভুল হচ্ছে। আর তার পরই তারা দুই পক্ষ বিষয়টি খোলাসা করেন। এরপর পুরো বিষয়টি জানাজানি হতে বরপক্ষ ক্ষমা চেয়ে বেরিয়ে আসেন। অন্যদিকে ওই কনেপক্ষের বাড়ির লোকজন বরপক্ষকে সঠিক কনের বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন।

https://www.instagram.com/p/CNRE2Ddnvnl/?utm_source=ig_embed

ঘটনার পর উলফা নামের ওই যুবতী এক সাক্ষাৎকারে জানান, “বাগদানের জন্য আমি মেক-আপ আর্টিস্টের কাছে সাজছিলাম। সেই সময়ে ওই বরপক্ষ আসেন। আমি তাদের না দেখলেও উপহার আদান-প্রদান হয়ে যাওয়ার পর ভুল ধরা পড়ে। বরপক্ষ জানান গুগল ম্যাপ দেখেই এই ভুলটি হয়েছে।”

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *