Breaking News
Home / VIRAL / হারিয়ে গিয়ে দু’‌রাত পাহারের চুড়োয় পড়ে ছিল সে, উদ্ধার করে মা বাবার কাছে ফিরিয়ে দেয় পুলিশ

হারিয়ে গিয়ে দু’‌রাত পাহারের চুড়োয় পড়ে ছিল সে, উদ্ধার করে মা বাবার কাছে ফিরিয়ে দেয় পুলিশ

উইলিয়াম ক্যালাঘন, অটিজমে আক্রান্ত অস্ট্রেলিয়ার এক ১৪ বছরের কিশোর। মা বাবার সঙ্গে ঘুরতে গিয়েছিল ভিক্টোরিয়ার মাউন্ট ডিসাপয়েন্টমেন্টে। কে জানত সুন্দর সেই দিনটি খুদের জীবনে কী নিয়ে আসতে চলেছিল।

হঠাৎই হারিয়ে যায় সে। দু’‌রাত তার কোনও খোঁজ ছিল না। শূন্য ডিগ্রী সেলসিয়াসের ঠাণ্ডায় একা পাহারের চুড়োয় পড়ে ছিল সে। কিন্তু খবরটা এখানেই শেষ নয়। ২০২০ সালের মতো ভয়াবহ হলেও শেষটা আনন্দের। ঘটনা মোড় নেয় ম্যাজিকের মতো। পুলিশের জোর তল্লাশিতে বাবা মা তাঁদের হারিয়ে যাওয়া ছেলের সন্ধান পান। সুস্থ ও সবল অবস্থায়।

উদ্ধারকারীরা জানান, তাকে যখন খুঁজে পাওয়া যায়, তার পায়ে জুতো ছিল না। এখনও জানা যায়নি সে এই দু’‌রাত কী খেয়ে ছিল। কোনও আশ্রয় মিলেছিল কিনা। কিশোর কথা বলতে পারে না বলে এসব কিছুই এখনও অজানা। তাঁর মা বাবার মতে, সে কথা বলতে পারে না বলেই এত দেরি হয়েছে তাঁর সন্ধান পেতে।

তাঁরা উদ্ধারকারী ও পুলিশকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন তাঁদের সন্তানকে ফিরিয়ে আনার জন্য। ভিক্টোরিয়া পুলিশের আধিকরিকের মতে, ‘‌এই ঘটনার উল্লেখযোগ্য দিক এটিই যে, কিশোর অপ্রত্যাশিত ভাবে সুস্থ ছিল। আপাতত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সে সম্পূর্ণ সজাগ। খাওয়া দওয়া করছেএ। এমনকি ম্যাক ডোনাল্ডের খাবার খেতে চেয়েছে।’

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *