Breaking News
Home / VIRAL / লকডাউন চলাকালীন ১৩০ কিমি যাত্রা করে স্যান্ডউইচ খেলেন বৃদ্ধ!

লকডাউন চলাকালীন ১৩০ কিমি যাত্রা করে স্যান্ডউইচ খেলেন বৃদ্ধ!

বিশ্ব এখনো করোনা অতিমারির প্রকোপ দূরে সরিয়ে সুস্থ হতে পারেনি। বরং এক বছর পরও আবার এই রোগ পুনরায় থাবা বসাচ্ছে বিশ্বের একাধিক দেশে। যে কারণে একাধিক দেশের একাধিক অঞ্চলে লকডাউন জারি করেছে প্রশাসন। এমনকি ভারতেও পুনরায় এই রোগের প্রকোপ বাড়তে থাকায় ভারতের বেশ কিছু অঞ্চলে পূর্ণাঙ্গ থেকে আংশিক লকডাউন জারি করা হচ্ছে। তবে এই লকডাউন চলাকালীন এক বৃদ্ধের কেরামতি নজর কেড়েছে বিশ্বের বাসিন্দাদের।

দিন কয়েক আগে আমরা এক ইউকে নিবাসী মহিলার কথা জানতে পেরেছিলাম। যিনি নিজের প্রিয় ম্যাকডোনাল্ডসের বার্গার খেতে ১০০ মাইল গাড়ি চালাতেও কুণ্ঠিত হননি। তবে শেষমেশ ওই বৃদ্ধকে পুলিশের হাতে ধরা দিতে হয় এবং নিয়ম ভাঙ্গার কারণে জরিমানাও দিতে হয়। ঠিক একইভাবে বর্তমানে যে বিরুদ্ধে কেরামতি সামনে এসেছে তাতে জানা যাচ্ছে তিনি নিজের পছন্দের স্যান্ডউইচ খেতে ১৩০ কিলোমিটার পাড়ি দিয়েছেন লকডাউন চলাকালীন।

অর্গানিক খাদ্য প্রস্তুতকারী একটি সংস্থার খদ্দের হলেন ওই বৃদ্ধ। তিনি ওই সংস্থার ‘চিপিং ফার্ম শপ’ ফার্মে পৌঁছানো স্যান্ডউইচ খাওয়ার জন্য হেলিকপ্টার চরে। তারপর সেখান থেকে নিজের প্রিয় স্যান্ডউইচ কিনে পুনরায় ১৩০ কিলোমিটার রাস্তা পার হয়ে নিজের বাড়ি ফিরে আসেন। আর সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়ে যায়।

https://www.instagram.com/p/CL20W2uJ52F/?utm_source=ig_embed

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ওই বৃদ্ধ বসে আছেন হেলিকপ্টারে। আর স্যান্ডউইচ সরবরাহকারী ওই সংস্থার কোনো একজন এসে ওই বৃদ্ধের হাতে এসে স্যান্ডউইচের প্যাকেট দিয়ে গেলেন। আর ওই বৃদ্ধ যাওয়ায় সময় থ্যাঙ্কস আপও করেন।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *