Breaking News
Home / SPORTS / বুড়ো হাড়ে ভেলকি দেখালেন ভারতীয় তারকারা, Road Safety চ্যাম্পিয়ন ইন্ডিয়া লেজেন্ডস

বুড়ো হাড়ে ভেলকি দেখালেন ভারতীয় তারকারা, Road Safety চ্যাম্পিয়ন ইন্ডিয়া লেজেন্ডস

শ্রীলঙ্কা লেজেন্ডসদের বিরুদ্ধে ইন্ডিয়া লেজেন্ডসদের Road Safety World Series ফাইনাল ম্যাচ যেভাবে জমে উঠেছিল তাতে দেখে মনেই হচ্ছিল না এই খেলা অবসরপ্রাপ্ত ক্রিকেট তারকাদের নিয়ে। ব্যাটে, বলে এবং ফিল্ডিংয়ে যেভাবে তারা বুড়ো হাড়ে ভেলকি দেখালেন তা নতুন প্রজন্মকে উজ্জীবিত করবে এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা।

রবিবার চূড়ান্ত পর্যায়ের এই খেলায় ইন্ডিয়া লেজেন্ডস প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেটের বিনিময়ে ১৮১ সংগ্রহ করে। আর সেই রান তাড়া করতে নেমে শ্রীলঙ্কা লেজেন্ডস নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৬৭ রান সংগ্রহ করতে সক্ষম হয়। ইন্ডিয়া লেজেন্ডস শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৪ রানে জয় লাভ করে এবং সিরিজ নিজেদের ঘরে তুলতে সক্ষম হয়। আর এদিনের এই জয়ের মূল দুই কান্ডারী হলেন ইউসুফ পাঠান এবং যুবরাজ সিং।

ব্যাট করার সময় ইউসুফ পাঠান ৩৬ বলে ৬৪ রান করে অপরাজিত থাকেন। পরে আবার বল হাতে ৪ ওভারে ২৪ রান দিয়ে দুটি গুরুত্বপূর্ণ উইকেট দখল করেন। ইউসুফ পাঠানের এই ঝোড়ো ইনিংসে লক্ষ্য করা যায় ৪টি বাউন্ডারি এবং ৫টি ওভার বাউন্ডারি। মূলত ইউসুফ পাঠানের দুর্দান্ত অলরাউন্ডার পারফরমেন্সের জেরে রুদ্ধশ্বাস এই ম্যাচে জয়ের মুখ দেখে ইন্ডিয়া লেজেন্ডস। আর তার এই দুর্দান্ত পারফরমেন্সের জন্য তিনি ম্যাচ সেরা হন।

অন্যদিকে ইন্ডিয়া লেজেন্ড যখন বীরেন্দ্র শেবাগ, শচীন তেন্ডুলকর এবং বদ্রীনাথের উইকেট খুইয়ে এক প্রকার কোণঠাসা তখন খুঁটি হয়ে দাঁড়ানোর পাশাপাশি ঝোড়ো ইনিংস দেখা যায় যুবরাজ সিংয়ের ব্যাট থেকে। যুবরাজ ৪১ বলে ৬০ রান করেন। তার এই ইনিংসে তার ব্যাট থেকে দেখা যায় চারটি বাউন্ডারি এবং চারটি ওভার বাউন্ডারি।

Check Also

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে একাধিক রেকর্ড রোহিত শর্মার

ইংল্যান্ডের বিরুদ্ধে চার টেস্টের সিরিজে ঘরের মাঠে প্রথম টেস্টে হারার পর দ্বিতীয় টেস্টে জয় ছিনিয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *