Breaking News
Home / VIRAL / ‘গুলিতে নয়, সূঁচে আতঙ্ক’, টিকা নেওয়ার সময় জওয়ানের কীর্তিতে হাসিররোল নেটদুনিয়ায়

‘গুলিতে নয়, সূঁচে আতঙ্ক’, টিকা নেওয়ার সময় জওয়ানের কীর্তিতে হাসিররোল নেটদুনিয়ায়

দেশের নিরাপত্তায় তারা সীমান্তে বুক চিতিয়ে দাঁড়িয়ে থেকে সবসময় দেশকে রক্ষা করে থাকেন। প্রতিপক্ষের কোনরকম হুঁশিয়ারি তাদের নাড়া দেয় না। এমনকি ভয়ডরহীন রূপ নিয়ে তারা প্রতিপক্ষকে জবাব দিতেও ছাড়েন না। তাদের লক্ষ্য একটাই দেশমাতৃকাকে রক্ষা করা। আর ইনারাই হলেন দেশের বীর সন্তান ভারতীয় জওয়ান।

তারা নিজেদের জীবনকে দেশের জন্য বিসর্জন দিতে কুণ্ঠিত না হলেও প্রত্যেকেই মানুষ। আর মানুষ মাত্রই কোন না কোন জায়গায় কোন না কোন দুর্বলতা থেকে যায়। সম্প্রতি তেমনই এক জওয়ানের দুর্বলতা সামনে এসেছে। তবে এই দুর্বলতা এতটাই নগণ্য এবং হাসির যে অন্যান্য সেনা জওয়ান এবং নেট দুনিয়ার নেটিজেনরা হেসে লুটিয়ে পড়েছেন।

বর্তমানে দেশজুড়ে চলছে করোনা টিকাকরণ। আর এই টিকাকরণ চলাকালীন ভারতীয় সেনা জওয়ানদের দেওয়া হচ্ছে টিকা। আর এই টিকা নেওয়ার সময় এক সেনা জওয়ান যে কাণ্ড ঘটালেন তাতেই হেসে গড়াগড়ি দেওয়ার মতো অবস্থায় নেট দুনিয়ার নেটিজেনদের। শুধু নেটিজেনদের না, বরং ঘটনাস্থলে উপস্থিত ছিলেন যে সকল অন্যান্য সেনা জওয়ানরা তাদেরও অবস্থা একই রকম। আর সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করতে ছাড়েননি অন্যান্যরা।

ক্যামেরা বন্দী হওয়া সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর তা সামনে আসতেই দেখা যাচ্ছে, এক জাওয়ানকে টিকা দেওয়ার জন্য নিয়ে যাচ্ছেন তার সতীর্থরা। কিন্তু ওই জাওয়ানের সূঁচকে চরম ভয়। সে কোন মতেই কাছে যাবে না। আর বাকিরা তাকে ধরে ধরে নিয়ে যাচ্ছেন। এমনকি ওই জাওয়ানকে বলতে যা শোনা যাচ্ছে, ‘গুলিতে নয়, সূঁচে ভয় পাই’। আর এমনটা বলার সময়ও তার মুখ যেন কাঁদো কাঁদো। তবে সেই যাই হোক শেষ পর্যন্ত ধরে বেঁধে ভ্যাকসিন দেওয়া হয়। আর ভ্যাকসিন নেওয়ার পর তিনি যখন অন্য চেয়ারে গিয়ে বসলেন তখন তাকে দেখে মনে হলো যেন হাঁফ ছেড়ে বাঁচলেন।

https://www.instagram.com/tv/CMn3vdApvSi/?utm_source=ig_embed

Check Also

এ’কেই বলে বন্ধুত্ব, অক্সিজেন সিলিন্ডা’র নিয়ে ১৪০০ কিমি পাড়ি

জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *