Breaking News
Home / INSPIRATION / নেই দূষণ, নেই আবর্জনা, বিস্কুটের কাপেই চা পরিবেশন করছে এই দোকান!

নেই দূষণ, নেই আবর্জনা, বিস্কুটের কাপেই চা পরিবেশন করছে এই দোকান!

সকালে ঘুম থেকে উঠে সংবাদপত্র হাতে নিয়ে বা মোবাইলে দেশের-দশের আপডেট দেখতে দেখতে এক কাপ ধোঁয়া ওঠা গরম চা না হলে দিনের শুরুটাই মাটি হয়ে যায় । আবার বিকেলের গা ম্যাজম্যাজ কাটে না ওই গরম পানীয়র স্বাদটুকু চেখে না দেখলে । এর মাঝে তো পাড়ার দোকান, ক্যান্টিনে আড্ডা, জটলা করে রাজনীতি, খেলা বা সিনেমা নিয়ে জোর তর্কবিতর্ক আছেই । আর সবকিছুতেই সঙ্গে সঙ্গী সেই এক কাপ পানীয় । যাকে কেউ বলেন চা, কেউ বলেন চায়ে, কেউ আবার টি ।

মোট কথা নাম যাই হোক না কেন, স্বাদ আর তার আহ্লাদ কিন্তু একই থাকে । চায়ের তুলনা এ দুনিয়ায় আর দু’টি নেই, এ কথা বিশ্বের সকল চা-প্রেমীই এক বাক্যে স্বীকার করবেন । আর চায়ের সঙ্গে ‘টা’ ব্যাপারটাও খুব গুরুত্বপূর্ণ । একটি চানাচুর বা মুড়ি বা নিমকি বা বিস্কিট না হলে অনেকেরই ঠিক যেন জমে না । আর যদি চায়ের কাপটাই আস্ত একখান বিস্কিট হয়, তা হলে কেমন হবে?

https://www.instagram.com/p/CL_JzTegKf8/?utm_source=ig_embed
বিষয়টা শুনলেই চক্ষু ছানাবড়া হচ্ছে, এ বার ভাবুন তো খেতে কেমন লাগবে । সত্যিই এমন অভিনবত্বকে বাস্তবে চেখে দেখতে হলে আপনাকে পাড়ি দিতে হবে মুম্বইয়ে । বাণিজ্যনগরীর দাদারে শিবাজী পার্কের কাছে খুলেছে এমনই এক চায়ের দোকান । নাম ‘স্বাদিষ্টম’ । এই দোকানে গেলেই আপনি বিস্কিটির কাপে পান করতে পারবেন চা । আর সেই চায়ের স্বাদও দূর্দান্ত । কারণ আদা আর এলাচ দিয়ে কড়া দুধ চা আপনাকে পরিবেশ করা হবে বিস্কিটের কাপে ।

https://www.instagram.com/p/CMJzfeBAZ-v/?utm_source=ig_embed

চা খেতে খেতে দিব্যি বিস্কিটটাও কামড়ে খেয়ে নিতে পারবেন । এক্কেবারে অভিনব এই ভাবনায় না তৈরি হবে কোনও আবর্জনা, না হবে প্রকৃতি দূষণ । প্রায় ৬০ মিলি লিটার চা ১০-১৫ মিনিট রাখা যায় এই কাপে । তাই বিস্কিট গলে যাওযার ভয় পাবেন না । আর দাম? ভাবছেন হয়তো এমন বিস্কিট কাপে চা খেতে হলে গ্যাঁটের কড়ি ভালই খসবে । আজ্ঞেঁ না । মাত্র ১৫ টাকাতেই এই চা চেখে দেখতে পারবেন আপনি আর সঙ্গে পাবেন বিস্কিটের কাপ সম্পূর্ণ বিনামূল্যে ।

Check Also

চা’করি ছেড়ে আম চাষ করলেন, 22 ধরনের আম চাষ করে বছরে 50 লাখ টাকা আয় করলেন ইনি, কিভাবে জানুন

আপনি যতই পরা শোনা করুন না কেন আপনি ভালো জায়গায় একটি ভালো কাজ পেয়েও হয়তো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *