Breaking News
Home / VIRAL / দুধের শিশুকে জড়িয়ে ধরে আদর করছে হনুমান, চুমুও খাচ্ছে! মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও!

দুধের শিশুকে জড়িয়ে ধরে আদর করছে হনুমান, চুমুও খাচ্ছে! মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও!

এ দেশে কত ধরনের ঘটনাই না ঘটে প্রতিদিন । ১৩০ কোটির দেশে কত ধরনের মানুষ… তাঁদেরসকলের ভাষা আলাদা, সংস্কৃতি আলাদা, জাতি আলাদা, শখ-স্বভাব-আচার-ব্যবহার সবই আলাদা । তাই এ দেশের গলিতে গলিতে লুকিয়ে রয়েছে হরেক কিসিমের যত কাণ্ড কারখানা । আর আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে সে সমস্ত খবর নিমেষে মানুষের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে । নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে সে সব । কখনও ছবি, কখনও ভিডিও, কখনও অডিও । এই সমস্ত ভাইরাল খবরে বিতর্ক যেমন তৈরি হচ্ছে, তেমনই নিখাদ মজার ঘটনা আনন্দও দিচ্ছে মানুষকে ।

এই ভিডিও দেখে মন ভাল হয়ে যাচ্ছে নেটিজেনদের । ভালবাসা পেলে পশুরাও যে কতটা আত্মরিক হতে পারে তার প্রমাণ এই ভিডিওটি । দিনের শুরুতেই এমন একটা দৃষ্টিনন্দন ভিডিও দেখে যেন জমে গিয়েছে উইক এন্ডটা ।
https://www.instagram.com/p/CMnEjlXHKXU/?utm_source=ig_embed

ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার উপর একটি হনুমান বসে রয়েছে । পাশে রয়েছে একটি শিশু । না, শিশুটিকে কোনও রকম ক্ষতি করছে না প্রাণীটি । আর শিশুটির মনেও কোনও ভয়-ভীতি নেই । সে দিব্যি হনুমানটির গা ঘেঁষে বসে রয়েছে । আর অবলা জীবটি খুদেকে জড়িয়ে ধরে কত আদরই না করছে । গলা জড়িয়ে ধরছে, বুকে মাথা রাখছে । ভালবাসায় তাকে যেন ভরিয়ে দিচ্ছে সে । নিমেষেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় ।

Check Also

এ’কেই বলে বন্ধুত্ব, অক্সিজেন সিলিন্ডা’র নিয়ে ১৪০০ কিমি পাড়ি

জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *