Breaking News
Home / LIFESTYLE / দিনে ৩ জিবি ডেটা, ধামাকা অফার দিচ্ছে টেলিকম সংস্থা

দিনে ৩ জিবি ডেটা, ধামাকা অফার দিচ্ছে টেলিকম সংস্থা

বর্তমান সময়ে আমরা প্রায় ফোনের উপরে নির্ভরশীল হয়ে থাকি। আমাদের সমস্ত কাজ ফোনের মাধ্যমে হয়ে থাকে। পড়াশোনা থেকে শুরু করে খাওয়াদাওয়া, এমন কী সরকারী কাজেও এখন অতি সহজে মানুষ সাহায্য নেয় ফোনের। তবে এই ফোনে আবার সমস্ত কাজ করার জন্য গুরুত্বপূর্ন বিষয় হচ্ছে ইন্টারনেট। কারণ ইন্টারনেট ছাড়া ফোন অনেকটা প্রাণহীন দেহের মতো। এবার ইন্টারনেটের পরিমাণ আগের তুলনায় বেশি দিতে চলেছে টেলকম সংস্থাগুলি। সারাদিনে নানা কাজ করার পর এক প্রকার দৈনিক ইন্টারনেট প্রোয়জনের তুলনায় অনেক কম মনে হয় আমাদের। তাই এবার তিন টেলিকম সংস্থা নিয়ে এসেছে দৈনিক ৩ জিবি করে ডেটা। দেখা নেওয়া যাক কোন কোন টেলিকম সংস্থা কতো টাকার বিনিময়ে ৩ জিবি ডেটা দিচ্ছে। আর কোন কোম্পানি ব্যাবহারে আমাদের টাকা সাশ্রয় হবে।

ভারতের টেলিকম সংস্থা এয়ারটেল তিনিটি রিচার্জে ৩ জিবি করে দৈনিক ডেটা দিচ্ছে তাদের গ্রাহকদের। এয়ারটেল গ্রাহকরা পাবে ৩৯৮ টাকার রিচার্জে ২৮ দিনের জন্য ৩ জিবি দৈনিক ডেটা ও মোট ৪৮ জিবি ডেটা। ৪৪৮ টাকার রিচার্জে মিলবে ২৮ দিনের জন্য ৩ জিবি দৈনিক ডেটা ও মোট ১৬৮ জিবি ডেটা। ৫৫৮ টাকার রিচার্জে মিলবে ৫৬ দিনের জন্য ৩ জিবি দৈনিক ডেটা ও মোট ১৬৮ জিবি ডেটা।

ভারতের অন্যতম জিও নিয়ে এসেছে ৩৪৯ টাকার রিচার্জে ২৮ দিনের জন্য ৩ জিবি দৈনিক ডেটা ও মোট ৮৪ জিবি ডেটা। ৪০১ টাকার রিচার্জে ২৮ দিনের জন্য ৩ জিবি দৈনিক ডেটা ও মোট ৯০ জিবি ডেটা। ৯৯৯ টাকার রিচার্জে ৮৪ দিনের জন্য ৩ জিবি দৈনিক ডেটা ও মোট ২৫২ জিবি ডেটা।

ভিআই নিয়ে এসেছে ৪০১ টাকার রিচার্জে ২৮ দিনের জন্য ৩ জিবি দৈনিক ডেটা ও মোট ৮৪ জিবি ডেটা। ৬০১ টাকার রিচার্জে ৫৬ দিনের জন্য ৩ জিবি দৈনিক ডেটা ও মোট ১৬৮ জিবি ডেটা। ৮০১ টকার রিচার্জে ৮৪ দিনের জন্য ৩ জিবি ডেটা ও মোট ২৫২ জিবি ডেটা। তবে আর দেরি না করে নিজের পছন্দের টেলকম সংস্থার অফার রিচার্জ করে পেয়ে যান দৈনিক ৩ জিবি করে ডেটা।

Check Also

রাসায়নিক প্রসাধনী ছাড়া খুশকি তাড়ানোর ১০টি কার্যকর উপায়

খুশকি দূর করার জন্য এখন আর দামি প্রসাধনী সামগ্রী কিনে পকেট ফাকা করার প্রয়োজন নেই। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *