Breaking News
Home / LIFESTYLE / অ্যামাজনে বিশেষ ছাড়ে মিলছে ভারতের এক নম্বর ফিটন্যাস ব্যান্ড

অ্যামাজনে বিশেষ ছাড়ে মিলছে ভারতের এক নম্বর ফিটন্যাস ব্যান্ড

এমআই নাম টার সঙ্গে আমরা সকলেই পরিচিত। এই ফোন প্রস্তুত কারক সংস্থাটি খুব অল্প সময়ে তাদের ফোনের মাধ্যমে মানুষের মন জয় করেছিলো। এমআই শুধু ফোনের পাশাপাশি স্মার্ট ওয়াচ বা স্মার্ট ব্যান্ডও বানিয়ে থাকে। আর এবার তারা বাজারে এনেছে এমআই স্মার্ট ব্যান্ড ৪, যা ভারতের এক নম্বর ফিটন্যাস ব্যান্ড। এই এমআই-এর স্মার্ট ব্যান্ড ৪ কিছু বিশেষ অফারে মিলছে অ্যামাজনে। দামের ওপর থাকছে বিশেষ ছাড়ও।

অনেক সময় পথচলতি রাস্তায় ফোনে কথা বলা সম্ভব হয় না। আবার ভিড়ের মধ্যে নানা গুরুত্বপূর্ণ এসএমএস পড়া যায় না। কিন্তু এখন এই স্মার্ট ব্যান্ডগুলির সাহায্যে ভিড়ের মধ্যে এসএমএস দেখা যাবে , পাশাপাশি ফোন ও করা যাবে। শুধু ফোন করা বা এসএমএস দেখায় নয় গান শোনা, শরীরের হার্ট বিট মাপা মতো অন্যান্য কাজেও সাহায্য করবে এই স্মার্ট ব্যান্ডগুলি।

এমআই এর স্মার্ট ব্যান্ড ৪- এ রয়েছে ০.৯৪ ইঞ্চি অ্যামোলেড কালার ডিসপ্লে, ২০ দিনের ব্যাটারি লাইফ, ৫ এটিএম ওয়াটার রেসিসটেন্স, মিয়জিক কন্ট্রোল। এইআই স্মার্ট ব্যান্ড ৪ আগের ৩ এর তুলনায় ৩৯.৯% বেশি অ্যামোলেড কালার ফুল টাচ ডিসপ্লে রয়েছে। যার জন্য

ব্রাইটনেস ঠিক করা যাবে সহজেই। এই ব্যান্ডে থাকছে মিউজিক কন্ট্রোলের ব্যবস্থা যার ফলে ফোন ছাড়ায় স্মার্ট ব্যান্ডের মাধ্যমে পরিবর্তন করা যাবে গান ও সাউন্ড। এই এমআই স্মার্ট ব্যান্ডে ফোন রিসিভ করা ও বাতিল করার সঙ্গে এসএমএস দেখাও যাবে ডিসপ্লেতে। এছাড়াও হার্ট বিট মাপার ব্যাবস্থা রয়েছে এই ব্যান্ডে। হার্ট বিট বেড়ে গেলে এই এমআই স্মার্ট ব্যান্ড সঙ্গে সঙ্গে সতর্ক করে দেবে ব্যবহারকারীকে। ওয়াটার রেসিসটেন্স থাকার ফলে সাঁতার কাটার সময়েও এই স্মার্ট ব্যান্ড ব্যবহার করা যাবে।

এই দরকারী ও সুন্দর এমআই স্মার্ট ওয়াচটি বিশেষ অফারে পাওয়া যাচ্ছে অ্যামাজনে। বাজারজাত দামের থেকে ১৬ % কম দামে মিলছে এই স্মার্ট ব্যান্ডটি। ১৬ মার্চ অবদি ক্রেতাদের জন্য ফ্রি ডেলিভারির ব্যবস্থাও রাখা হয়েছে অ্যামাজনে। ছবির পাশাপাশি একটি ভিডিওর রাখা হয়েছে অ্যামাজনে যাতে মানুষ সহজে তা বুঝতে পারে। এছাড়াও কেনার ৭ দিনের মধ্যে পরিবর্তন ও ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে এই এমআই স্মার্ট ব্যান্ড ৪- এর ওপর। তাই সময় নষ্ট না করে চটপট ১৬ মার্চের আগে এই বিশেষ অফারে বাড়িতে নিয়ে আসুন এমআই স্মার্ট ব্যান্ড ৪।

Check Also

রাসায়নিক প্রসাধনী ছাড়া খুশকি তাড়ানোর ১০টি কার্যকর উপায়

খুশকি দূর করার জন্য এখন আর দামি প্রসাধনী সামগ্রী কিনে পকেট ফাকা করার প্রয়োজন নেই। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *