Breaking News
Home / VIRAL / দুই সাপের মধ্যে জায়গা দখলের বিশাল ল’ড়াই এক গৃহস্থের বাড়িতে, ভিডিও দ্রুত ভাইরাল হচ্ছে

দুই সাপের মধ্যে জায়গা দখলের বিশাল ল’ড়াই এক গৃহস্থের বাড়িতে, ভিডিও দ্রুত ভাইরাল হচ্ছে

সাপ, পৃথিবীর সর্বশ্রেষ্ঠ বি’ষধর প্রাণী বলে মনে করা হয় সাপ কে। বৈজ্ঞানিক নাম ন্যাজা ন্যাজা। বিশেষজ্ঞদের মতে, সাপ খুবই নি’রীহ একটি প্রা’ণী। তবে কখনো তার গায়ে কোন মানুষ বা অন্য কিছুর দ্বা’রা আ’ঘা’ত লাগলে, সে ভ’য় পেয়ে যায় এবং আ’ত্মর’ক্ষা করতে সেই প্রাণীটিকে দং’শ’ন করে বসে।

বেশিরভাগ ক্ষেত্রেই বর্ষাকাল দেখা যায় এই প্রা’ণীকে।মাঝে মাঝেই গৃহস্থের বাড়িতে আ’নাচে-কা’নাচে বর্ষাকালে দেখতে পাওয়া যায় এই স’রীসৃ’প টিকে।মানুষ সাপ দেখলেই ভ’য়ে বসে মে’রে ফেলতে চায় তাকে, তবে নিজে থেকে কখনো সাপ কাউকে আ’ঘা’ত করে না। শীতকালীন একটানা ঘুম দিতে পারে এই প্রাণী ।

এই শ্রাবণ মাসে এক বাঙালির গৃহে উঠোনে হঠাৎ দেখা যায় দুটি বিশাল বড় দা’রাস সাপ কে। হ’ঠাৎ করে উঠোনে বিশাল বড় দুটি সাপকে দেখে হ’কচ’কিয়ে যায় গৃহস্থের মানুষেরা। তাড়াতাড়ি ভিতরে ঢুকে সমস্ত জানলা দরজা বন্ধ করে দেয় তারা। তারপর একটি জানলা দিয়ে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

সোশ্যাল মিডিয়ায় এই দুই বিশাল সাপের জায়গা নিয়ে ল’ড়াই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। অনেকে বলেন, খুব কম মানুষের ভাগ্যে থাকে এমন সামনে থেকে এমন বড় দুটি সাপ দেখার।শ্রাবণ মাসে যে গৃহস্থের বাড়িতে এমন বিশাল দুটি সাপ ঢোকে, সেই গৃহস্থের বাড়িতে সব সময় ভগবানের আশীর্বাদ থাকে বলেই মনে করছেন অনেকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুটি বি’শা’ল দাঁ’ড়াশ সাপ একে অপরের সাথে ল’ড়াইতে মেতেছে। তাদের ভ্রুক্ষেপ নেই কোন দিকে। এরকম বেশ কিছুক্ষণ চলতে থাকায়, গৃহস্তের মানুষেরা সামনে থেকে এ দৃশ্যটি খুব ভালোভাবে দেখতে পারেন। দুটি দাঁ’ড়াশ সাপ নিজেদের মধ্যে বেশ কিছুক্ষণ এইভাবে নিজেদের মধ্যে ঝ’গড়াঝাঁ’টি করার পর আস্তে আস্তে গৃহস্থের ড্রে’ন দিয়ে চলে যায় অন্যদিকে।

Check Also

নদীর ধার থেকে জলে প-ড়ে যা’চ্ছিলো বাচ্চা মেয়ে, মুখ দিয়ে জামা টেনে বাঁ-চা’লো কুকুর, ভাইরাল ভিডিও!

বর্তমান যুগে মানুষ কখন যে সোশ্যাল মিডিয়াতে এতটা পরিমাণে আপন করে নিয়েছে সেগু-লি তারা নিজেরাই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *