Breaking News
Home / VIRAL / ‘এই নচিকেতা’ শুনেই মেজাজ হারালেন, দিলেন শিক্ষাও

‘এই নচিকেতা’ শুনেই মেজাজ হারালেন, দিলেন শিক্ষাও

জীবনমুখী গানের জন্য তিনি আজও খ্যাত। শুধু জীবনমুখী গান নয় বরং তার জীবনটাই সোজাসাপ্টা। তিনি হলেন নচিকেতা চক্রবর্তী। বয়স আজ অনেকটা হয়ে গেলেও তার গান আজ চিরসবুজ হয়ে রয়েছে বাঙ্গালীদের জীবনে। তবে এই নচিকেতাকে এবার মঞ্চে উঠে গান গাওয়ার সময় মেজাজ হারাতে দেখা গেল। মেজাজ হারানোর পিছনে যে কারণ তার শিক্ষাও দিলেন তিনি।

গত ২৭শে ফেব্রুয়ারি পশ্চিম মেদিনীপুর ডেবরা একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। যে অনুষ্ঠানের মূল কেন্দ্রবিন্দু ছিলেন নচিকেতা চক্রবর্তী। আর ওই অনুষ্ঠানের মঞ্চে নচিকেতা যখন গান করতে উঠেন তখন দর্শকাসন থেকে কেউ তাকে ‘এই নচিকেতা’ বলে ডেকে বসেন। আর তাতেই তিনি বিরক্ত হন এবং মেজাজ হারান। তবে মেজাজ হারানোর পাশাপাশি নচিকেতাকে উচিত শিক্ষা দিতে দেখা যায়।

মাইক হাতে দর্শক ভরা মঞ্চে নচিকেতা বলে ওঠেন, “কি ব্যাপার! এ! কি বলছো? এই নচিকেতা মানে কি? আমি তোমার বন্ধু। তোমার থেকে ছোট? মা’রবো কানের নিচে না। ভদ্রভাবে কথা বলতে শেখো। এই নচিকেতা!”

যদিও এর পরেই তিনি নিজের ছন্দে পুনরায় গান গাইতে শুরু করেন। গান ধরেন ‘অন্তবিহীন পথে চলা-ই জীবন’। আর এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ছড়িয়ে পড়ার পর সোশ্যাল নাগরিকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা মিলেছে। কেউ কেউ মনে করছেন নচিকেতা উচিত শিক্ষা দিয়েছেন আবার কেউ কেউ মনে করছেন এইভাবে মেজাজ হারানোটা ঠিক হয়নি।

Check Also

মেকআপ করলে আলুকেও সুন্দরী লাগে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষের জীবনে মনোরঞ্জনের অভাব হয়না। মানুষের অভিনব ট্যালেন্ট হোক বা হাসির কোনো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *