Breaking News
Home / VIRAL / পরিশ্রমের জমানো ৫ লক্ষ টাকা খেলো উইপোকায়!

পরিশ্রমের জমানো ৫ লক্ষ টাকা খেলো উইপোকায়!

সৎ পথেই ব্যবসা। রোজগারও করেন টুকটাক। আর সেই রোজগারের টাকা জমিয়ে বাড়ি করার স্বপ্ন দেখেছিলেন এক ব্যবসায়ী। কিন্তু তার বিন্দুমাত্র ভরসা নেই ব্যাঙ্কের উপর। যে কারণে পরিশ্রমের টাকা বাড়িতেই জমাচ্ছিলেন। আর তাতেই কেলোর কীর্তি। জমানো ৫ লক্ষ টাকা খেয়ে ফেললো উইপোকায়। জমানো সেই পাঁচ লক্ষ টাকা এখন পরিণত হয়েছে ছেঁড়া টাকায়।

এমন অবিশ্বাস্য ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার ময়লাভরমের বাসিন্দা বিজলি জামল্যার ক্ষেত্রে। জানা গিয়েছে, পেশায় তিনি একজন শূকর ব্যবসায়ী। ব্যাঙ্কের উপর ভরসা না করে তিনি বাড়িতেই একটি লোহার ট্রাঙ্কের মধ্যে সেই টাকা জমাচ্ছিলেন। টাকা জমাতে জমাতে ৫ লক্ষ টাকা হয়ে গেলেও তিনি ঘুনাক্ষরেও টের পাননি ওই ট্রাঙ্কের ভিতরে বাসা বেঁধেছে উইপোকা।

উইপোকা বাসা বাঁধার বিষয়টি দিন কয়েক আগে তার চোখে আসে। যখন তিনি ওই ট্রাঙ্কে টাকা ভরতে চান তখন দেখতে পান টাকার উপর ঘুরে বেড়াচ্ছে উইপোকা। সঙ্গে সঙ্গে ট্রাঙ্ক খালি করতেই দেখতে পান জমানো বেশিরভাগ টাকাতেই কামোর বসিয়েছে উইপোকা। যাওয়ার পরেই কার্যত সর্বস্বান্ত হয়ে পড়েছেন ওই ব্যবসায়ী।

তবে এই ঘটনা যাতে পাড়াপড়শিরা জানতে না পারেন তার জন্য ওই ব্যক্তি উইপোকা কাটা টাকাগুলিকে একটি ব্যাগের মধ্যে ভরে বাইরে ফেলে দিয়ে আসেন। কিন্তু পরে ছেলেরা খেলা করা অবস্থায় ওই ব্যাগ দেখতে পান। যার পরেই ঘটনা নিয়ে শোরগোল পড়ে যায় এলাকায়। এরপর এই ঘটনার তদন্তে নামে পুলিশ। পুলিশি তদন্তে পুরো বিষয়টি সামনে আসে।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *