Breaking News
Home / LIFESTYLE / খরচ বাঁচবে কয়েক হাজার টাকা, শর্টকার্ট ওয়াল স্টিকার মিলছে অনলাইনে

খরচ বাঁচবে কয়েক হাজার টাকা, শর্টকার্ট ওয়াল স্টিকার মিলছে অনলাইনে

অনেকেই তাঁদের নতুন বাড়ি বা পুরনো বাড়ির দেওয়াল রং করানোর কথা ভাবছেন। অনেকে আবার খরচের কথা ভেবে পিছিয়ে পড়ছেন। কারণ সে তো এক ঝকমারি। ছোট বাড়ি হলেও তা ভালো করে রং করতে খরচ হয় প্রায় ২০ হাজার টাকা। তাহলে উপায় কী? এখানে বলা হচ্ছে আপনি রং না করেও সামান্য উপায় করে কীভাবে বাড়ি সুন্দর করে তুলতে পারেন তার পদ্ধতি। আসুন দেখে নেওয়া যাক।

বর্তমানে অনলাইনে এমন সব জিনিস পাওয়া যাচ্ছে তা দেখলে তাক লাগতে বাধ্য। মারাত্মক সস্তায় এমন কিছু ওয়াল স্টিকার মিলছে যেগুলি দেওয়ালে লাগিয়ে নিলে আর রং করার কোনও প্রয়োজন পড়ে না। বাইরের লোক হোক, বা আত্মীয় স্বজন সকলেই আপনার এই বুদ্ধির প্রশংসা করবে। আসুন এমন কতগুলি ওয়াল স্টিকারের খোঁজ দেওয়া যাক আপনাদের। যাতে আপনার লাভ।

এগুলি নানান ডিজাইন ও নানান রং এর পাওয়া যায়। কোনওটায় দেখা যায় স্টাইলিশ ফুল-পাতার কারুকাজ আবার কোনওটায় থাকে জল এর ছিটেফোঁটা বিন্দু। কোনও স্টিকারের রং হয় হলুদ আবার কোনওটা হয় নীল রং এর। শুধু এই না প্রত্যেকটির ডিজাইনও আলাদা হয়। অন্যদিকে এগুলির দামও আসলে মারাত্মক সস্তা।

লিভিং রুম, বেড রুমে ব্যবহার করার জন্য যেগুলি থাকে সেগুলি এর আকার ৪৫x৫০০ সেমি। এছাড়া এর থেকে ছোট বড় আকারেও পাওয়া যায় সেক্ষেত্রে দামের হেরফের হয়। ৪৫x৫০০ সেমি আকারের যে স্টিকারগুলি রয়েছে সেগুলির দাম মাত্র ১৫৯ টাকা। সারা বাড়িতে আপনার এগুলি লাগাতে খুব বেশি হলে খরচ হবে ২ হাজার টাকা। অর্থাৎ ২০ হাজারের কাজ আপনার হয়ে যাবে ২০০০ টাকায়।

অন্যদিকে শুধু দেওয়াল না। টেবিল, চেয়ার, আলমারি, দরজাতেও আপনি এই স্টিকার ব্যবহার করে সেগুলিতে নতুন লুক আনতে পারেন। যাতে খরচও হবে কম আর খরচও হবে সাধ্যের মধ্যে। তাহলে আর দেরি কীসের। এখনই দেখে নিন, এর মধ্যে ঠিক কোনটি আপনার পছন্দের, আর সেটি অর্ডার করুন জলদি। একবার যখন ভালো লেগেইছে, তখন অপেক্ষা করা বোকামি।

Check Also

রা’ন্না ছাড়াও মাইক্রোওভেন দিয়ে এই কাজ গুলো ক’রতে পারেন যা আগে কখনই করেন নি!

মাইক্রোওভেন এখন প্রায় প্রতিটি মধ্যবিত্ত পরিবারেই সামিল৷ খাবার গরম ক’রতে মাইক্রোওভেনের ব্যবহার আম’রা সবাই জানি৷ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *