Breaking News
Home / VIRAL / সামান্য মোরগের সাথে লড়াইয়ে লেজ গুটিয়ে পালালো কুকুর, হাসির রোল নেটদুনিয়ায়

সামান্য মোরগের সাথে লড়াইয়ে লেজ গুটিয়ে পালালো কুকুর, হাসির রোল নেটদুনিয়ায়

কোথায় কুকুর আর কোথায় মোরগ! দুজনের মধ্যে অবশ্যই দায়ে পড়ে খাদ্য ও খাদকের সম্পর্ক রয়েছে। তবে এই মোরগই একটি কুকুরকে লড়াইয়ে পরাজিত করতে পারে, শুধু পরাজিত না ধাওয়া করে তাড়িয়ে দেওয়ার মতো ঘটনা সাধারণত চোখে পড়ে না। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে এমনই একটি ঘটনা সামনে এসেছে।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যাতে দেখা যাচ্ছে কোন এক গ্রামের উঠোনে একটি মোরগের সাথে লড়াইয়ে মজেছে একটি নেড়ি কুকুর। আর সেই লড়াইয়ে মোরগটি শুধু জয়লাভ করলো এমনটা নয়, বরং তার জয়লাভের ধাড় এবং ভাড় এতটাই তীক্ষ্ণ যে ওই কুকুরটি লেজ গুঁটিয়ে পালাতে বাধ্য হলো। মোরগের সাহস দেখে হাসির রোল নেটদুনিয়ায়।

আসলে এই ভিডিওটি নতুন নয় বলে জানা গিয়েছে। তবে সম্প্রতি আইএএস অফিসার আওয়ানিশ শরন এই ভিডিওটি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে জীবনের পাঠ দিয়েছেন। তিনি ভিডিওটি শেয়ার করার সময় লিখেছেন, “আত্মবিশ্বাস আর ধৈর্যের সাথে পরিস্থিতি সামলান। আর তাতেই খেলা যে কোন সময় বদলে যেতে পারে।”

প্রসঙ্গত, এই আইএএস অফিসার বারংবার সংবাদের শিরোনামে এসেছেন। তিনি মূলত তার কাজকর্মের জন্যই ভারতীয়দের কাছে বিশেষভাবে খ্যাতিসম্পন্ন। তিনি হতাশাগ্রস্ত পরীক্ষার্থীদের সামনের সারিতে ফিরিয়ে আনার জন্য নিজের জীবনের গল্প-কাঁথা সকলের সাথে শেয়ার করেছেন। এমনকি তিনি নিজে একজন আইএএস অফিসার হয়েও তার মেয়েকে সরকারি স্কুলে ভর্তি করে নজির সৃষ্টি করেছেন।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *