Breaking News
Home / LIFESTYLE / জেনে নিন, মোবাইল নম্বর গোপন রেখে কল করার দারুন ট্রিকস, রইলো পদ্ধতি!

জেনে নিন, মোবাইল নম্বর গোপন রেখে কল করার দারুন ট্রিকস, রইলো পদ্ধতি!

আমরা সভ্যতার সাথে সাথে উন্নত দিকে এগিয়ে চলেছি একথা অস্বীকার করার কোনো উপায় নেই । এবং উন্নত হওয়ার অন্যতম প্রথম এবং প্রধান উপকরণ হলো স্মার্টফোন । কারণ যদি স্মার্ট ফোন না থাকতো তাহলে হয়তো এই যাত্রা অনেক আগেই থেমে যেত । স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়া আছে বলেই বর্তমানে আমরা উন্নতি করতে পারছি।

তার পাশাপাশি আমরা যতই উন্নত হইনা কেন বি-পদ যে-ন চারদিকে আমাদের ঘি-রে থা-কে । এই যেমন ধরুন কোনো অচেনা ব্যক্তি যদি ভু-ল-ব-শত কাউকে ফোন করে ফেলে তাহলে তার নাম্বারটি সেই অচেনা ব্যক্তির কাছে থেকে যায় । এবং পরবর্তীকালে অসৎ ব্যক্তির বারবার ফোন কলের মাধ্যমে ডি-স্টার্ব ক-রতে থা-কেন । এই ধরনের স-মস্যা সম্মু-খীন হয়ে থাকে প্রায় প্রতিটা মেয়ে।

তবে অবশেষে মুক্তি পাওয়া গেছে এই স-মস্যা থেকে । আপনি আপনার নিজের নাম্বার গোপন রেখে ভু-য়ো একটি নাম্বারে ফোন করে নিজের কথা বলতে পারেন । যার ফলে অপরদিকে থাকা ব্যক্তি আপনার সঠিক নাম্বার জানতে পারবে না । আপনি হয়তো ভাবছেন এটাও কি সম্ভব । কিন্তু বর্তমান যুগে সব কিছু সম্ভব । প্রযুক্তির হাত ধরে আমরা এগোচ্ছি একথা আমাদের মাথায় রাখতে হবে।

অনেকেই পরিচয় বদলের এই জাতীয় অ্যাপ হিসেবে ব্যবহার করছেন যেমন Voxox, Lifehacker, Spoofcard, Tracebust, CallerIDFaker ইত্যাদি। এসব অ্যাপের মধ্যে সবচেয়ে জনপ্রিয়তা পেয়েছে Tracebust অ্যাপটি। প্রাথমিকভাবে এই অ্যাপটি আপনি ফ্রিতে ট্রায়াল ভার্সন হিসেবে ব্যবহার করতে পারেন । কিন্তু কিছুদিন যাওয়ার পর আপনাদের জন্য মূল্য দিতে হবে । এবং তারপর আপনি এটা ব্যবহার করতে পারবেন । কাজেই এই ধরনের বাজারে এসেছে বলে অনেকেই অনেক রকম সমস্যা থেকে নি-মি-ষের মধ্যে মুক্তি পেয়েছে ধন্যবাদ জানিয়েছে তারা প্রযুক্তিকে।

Check Also

রা’ন্না ছাড়াও মাইক্রোওভেন দিয়ে এই কাজ গুলো ক’রতে পারেন যা আগে কখনই করেন নি!

মাইক্রোওভেন এখন প্রায় প্রতিটি মধ্যবিত্ত পরিবারেই সামিল৷ খাবার গরম ক’রতে মাইক্রোওভেনের ব্যবহার আম’রা সবাই জানি৷ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *