Breaking News
Home / NEWS / বন্ধ হয়ে যেতে চলেছে এই ব্যাঙ্কের অ্যাকাউন্ট, ব্যাঙ্কে গিয়ে আজই পরিবর্তন করুন, রইলো বিস্তারিত!

বন্ধ হয়ে যেতে চলেছে এই ব্যাঙ্কের অ্যাকাউন্ট, ব্যাঙ্কে গিয়ে আজই পরিবর্তন করুন, রইলো বিস্তারিত!

আমরা আমাদের সারাজীবনে উপার্জন।বা সারা বছরের উপার্জন অধিক নিরাপত্তার জন্য সাধারণত ব্যাংকের মধ্যে জমা করে থাকে । এর পাশাপাশি ভারতবর্ষে যে সমস্ত জায়গায় ব্যাঙ্কিং পরিষেবা পৌঁছাতে পারেনি সেই সমস্ত জায়গায় পৌঁছেছে পোস্ট অফিস পরিষেবা যা ব্যাংকের সাথে সমতুল্য কিন্তু এইবার অর্থাৎ নতুন বছরের শুরুতে এই ব্যাংক নিয়ে এলো নতুন নিয়ম । কি নিয়ম যদি না জানেন জানাবা আজকের এই প্রতিবেদনের মাধ্যমে।

পুরনো বছর টা ছিল রীতিমতো বি-ষাক্ত এবং নতুন বছরের দিকে তাকিয়ে ছিল সকল দেশবাসীর । নতুন বছর নতুন কোন আশা নিয়ে শুরু হবে এমনটা চেয়েছিল প্রত্যেকেই । কিন্তু হয়তো এবার বছরটা ভালো যেতে চলেছে । কারণ সম্প্রতি বাজেট পেশ এর দ্বিতীয় দিনে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক এমন এক ধরনের সিদ্ধান্ত গ্রহণ করল যেটি না জানলে আপনি হয়তো পড়বেন বড়োসড়ো বি-পদে ।

সম্প্রতি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক এর তরফ থেকে একটি বিশেষ বি-জ্ঞপ্তি জা-রি করা হয়েছে । সেখানে জানানো হয়েছে যে এপ্রিল মাসের শুরুতে বদলে যাবে সমস্ত গ্রাহকদের ইউজার এবং মার্চ মাসের শেষে দিন অব্দি এই গ্রাহকরা যদি নিজের ইউজার না পাল্টান তাদের একাউন্ট ইনএকটিভ করে দেবে ব্যাংক । এই ঘটনা সামনেআশাতে রীতিমতো চা-ঞ্চল্য ছ-ড়িয়েছে গ্রাহক মহলে এর পাশাপাশি ইউনাইটেড ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ইউকো ব্যাংক একে বিজ্ঞপ্তি জা-রি ক-রেছে সম্প্রতি ।

কাজেই আপনি যদি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক বা ওরিয়েন্টাল ব্যাঙ্ক অফ কমার্স এর গ্রাহক হয়ে থাকেন তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আপনি ব্যাংকের মাধ্যমে বা ব্যাংকের কর্মচারীদের সাথে যোগাযোগ করে আপনি আপনার ইউজার আইডি টা বদলে নিন নইলে ব্যাংক কর্তৃপক্ষ বাধ্য হবে ইনাক্টিভ করতে ।

Check Also

সরকারি হাসপাতালে Covaxin-এর দাম ৬০০টাকা, বেসরকারিতে ১২০০

সেরামের পর এবার ভারত বায়োটেক Bharat Biotech কোভ্যাক্সিনের Covaxin দাম ঘোষণা করল। রাজ্য সরকারগুলি কোভ্যাক্সিনের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *