Breaking News
Home / NEWS / মা’ত্র 27 হাজার টাকা থেকে শুরু! পশ্চিমবঙ্গের এখানে পাওয়া যায় একদম জলের দামে নতুন স্কুটি!

মা’ত্র 27 হাজার টাকা থেকে শুরু! পশ্চিমবঙ্গের এখানে পাওয়া যায় একদম জলের দামে নতুন স্কুটি!

আপনি কি ভাবছেন যে আগামী দিনে নতুন স্কুটি বা বাইক কিনবেন ।কিন্তু টাকা পয়সা এর কারণ এর জন্য কিনে উঠতে পারছেন না? তাহলে এই সুখবর শুধুমাত্র আপনার জন্য । আমরা যত উন্নত হচ্ছি তত উন্নত হচ্ছে আমাদের চাওয়া পাওয়া এবং সেই মতো বাজারে এসেছে বিভিন্ন অত্যাধুনিক জিনিসপত্র । তবে একটি গাড়ি বা বাইক কেনার শখ আমাদের কমবেশি প্রত্যেকের থেকে থাকে । নিজস্ব একটি বাইক থাকলে মনের মতন উড়ে যাওয়া যায় যে কোন জায়গায় । ক্ষণিকের জন্য হওয়া যায় নি-রু-দ্দেশ ।

কিন্তু শুধুমাত্র বাইক থাকলেই চলবে এমনটা নয়। তার পাশাপাশি খেয়াল রাখতে হবে পেট্রোল-ডিজেলের কথা। বর্তমান যুগে যে হারে পেট্রোল এবং ডিজেলের দাম বেড়ে চলেছে তাতে অনেকেই তাদের নিজস্ব বাইক এবং গাড়ি-গু-লি গ্যারেজের মধ্যে সুন্দরভাবে সাজিয়ে রেখে দিচ্ছে রাস্তায় নামছে সাইকেল নিয়ে ম অনেকে আবার গাড়ি কেনার স্বপ্ন থেকে বি-রত থা-কছেন । তার কারণ একটাই, অত্যাধিক পরিমাণে পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি। এমতাবস্থায় পরিবেশের কথা মাথায় রেখে এবং সেই সমস্ত গ্রাহকদের কথা মাথায় রেখে বাজারে এসেছে ইলেকট্রিক বাইক বা ইলেকট্রিক রিক্সা ।

এগুলি যেমন পরিবেশের ক্ষ-তি ক-রেনা ঠিক তার পাশাপাশি লাগেনা কোন পেট্রোল । যার ফলে আপনি পেট্রোলের চিন্তা থেকে মু রেহাই পান । এই সমস্ত বাইক গু-লি মাত্র একবার চার্জ দিলে দৌড়ায় অনেক বেশি পথ । যা একটি সাধারণ পেট্রোল চালিত বাইকের তুলনায় অনেক ভালো । কিন্তু আপনি হয়তো ভাবছেন এত সুন্দর অত্যাধুনিক ব্যবস্থার জন্য সেই সমস্ত ইলেকট্রিক বাইক গু-লির দাম হবে আকাশছোঁয়া । তাহলে বলব আপনি একদম ভু-ল ভা-বছে । ন কারণ এই সমস্ত ইলেকট্রিক বাইক-গু-লি আপনার সাধ্যের মধ্যেই রয়েছে ।

হাওড়াতে তে কে এন্টারপ্রাইজ বলে একটি ইলেকট্রিক স্কুটার , বাইক ও ইলেকট্রিক রিক্সার দোকান আছে এমনটিই জানা যাচ্ছে এক ইউটিউব ভিডিও থেকে।তারা দা-বী করছেন অত্যধিক স্কুটার বাইক এবং রিক্সা পাওয়া যাব খুবই কম দামে। ন্যূনতম ২৭০০০ থেকে শুরু এইসব ইলেকট্রিক স্কুটার বাইক এর দাম ধা-র্য করা হয়েছে।বর্ধমান পূর্ব মেদিনীপুর পশ্চিম মেদিনীপুরে রয়েছে এই দোকানের শাখা। আপনি সেখান থেকে যোগাযোগ করতে পারেন যদি আপনি স্বপ্নের বাইকটি কিনতে চান।

Check Also

সরকারি হাসপাতালে Covaxin-এর দাম ৬০০টাকা, বেসরকারিতে ১২০০

সেরামের পর এবার ভারত বায়োটেক Bharat Biotech কোভ্যাক্সিনের Covaxin দাম ঘোষণা করল। রাজ্য সরকারগুলি কোভ্যাক্সিনের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *