Breaking News
Home / VIRAL / বাড়ির উঠোনে বড় কো-বরা ও দুই কুকুরের তু-মুল ল-ড়াই, এক ছো-বলেই কা-ত হলো কুকুর, তু-মুল ভাইরাল ভিডিও!

বাড়ির উঠোনে বড় কো-বরা ও দুই কুকুরের তু-মুল ল-ড়াই, এক ছো-বলেই কা-ত হলো কুকুর, তু-মুল ভাইরাল ভিডিও!

এ এক আজব ল-ড়াই এর সাক্ষী থেকে থাকি আমরা মাঝে মধ্যে। সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অ-বাক ক-রে তোলার পাশাপাশি করে তো-লে হ-ত-ভ-ম্ভো এবং কৌ-তুহলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে ।

সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সা-প হ-ল এমন এক ধরনের স-রী-সৃ-প প্রা-ণী যাকে কমবেশি প্র-ত্যেকে ভ-য় পা-য় । কারণ তার এ-কটি ছো-বলে শে-ষ হ-য়ে যে-তে পা-রে একটি জ-ল-জ্যা-ন্ত জী-বন । তাই সাধারণ সা-পকে অ-নেকে এ-ড়িয়ে চ-লে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যে-টি শু-নলে আপনি অ-বাক তো হ-বে-নই তার সাথে সাথে বি-স্মিতও হ-বেন।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সা-প এবং ঈ-গলের যু-দ্ধ দে-খেছি । দেখেছি সা-প এবং একটি বাচ্চা কুকুরের যু-দ্ধ । তিনি সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও অ-বাক ক-রার ম-তন এবং এই ঘটনাটি যে সাহসিকতার পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না । সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বাড়ির এর মধ্যে একটি বি-ষাক্ত সা-প ঢু-কে যা-য় এবং সেটি দেখতে পায় বাড়ির পোষা কুকুরটি দুটি । এবং শুধুমাত্র যে দেখেছে তা কিন্তু নয় । তার সাথে অনবরত ল-ড়াই ক-রে চ-লছিল সেই কুকুর-গু-লি ।

তার পরবর্তী সময় দেখা যায় যে হঠাৎ করে কুকুর গু-লির মালিক তাদের তা-ড়াতে আ-সে । তারপরে উ-ত্তে-জিত হ-য়ে প-ড়ে সেই সা-পটি । রীতিমতো ফ-না তুলে তাকে তা-ড়া ক-রেছে দুই থেকে তিনবার । তারপর নির্দিষ্ট গ-তিতে নির্দিষ্ট পথে বাড়ি থেকে বে-রিয়ে যা-য় সা-প-টি । এই ঘটনাটি ব্যা-পক পরিমাণে ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । এবং সাহসিকতার প্রশংসা করেছে অনেকেই কমেন্ট সেকশনে মাধ্যমে । ওই কুকুর গু-লি যে সাহসিকতার পরিচয় দিয়েছে তাতে আ-প্লু-ত অনেকে।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *