Breaking News
Home / VIRAL / পাঁ-চিলের ওপর দিয়ে বা-ঘের ছবি তুলতে গিয়ে ঘটলো বি-পত্তি, পাঁচিলের ওপর উঠে এলো বা-ঘ, বসালো কা-মড়!

পাঁ-চিলের ওপর দিয়ে বা-ঘের ছবি তুলতে গিয়ে ঘটলো বি-পত্তি, পাঁচিলের ওপর উঠে এলো বা-ঘ, বসালো কা-মড়!

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে কোন ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া যেতে পারে পৃথিবীর আ-নাচে-কা-নাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি ছোটখাটো জীবনের মুহূর্তগুলো ক্যামেরা-ব-ন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র । এর পাশাপাশি মানুষ রীতিমতো গৃহ-ব-ন্দি । যার ফলে একঘেয়েমি গ্রাস করছে তাদের জীবনকে এবং সেটি কাটিয়ে তুলতে মূলত তারা মুখ গুজে সোশ্যাল মিডিয়াতে ।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অ-বাক ক-রে দি-য়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

আমরা হয়তো অনেকেই মাঝেমধ্যে রোমাঞ্চকর অভিজ্ঞতা জন্য জ-ঙ্গল স-ফরে গি-য়ে থাকি । এবং সেখানে সেখানকার জনপ্রিয় পশু বা জন্তু জানোয়ার দেখার চেষ্টা করে থাকি । কিন্তু কখনও যদি সেই পশু হঠাৎ করে সামনে এসে উপস্থিত হয় তাহলে বো-ধ-হয় আর মা-থা কা-জ ক-রে না। ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল বেশ কয়েকজন পর্যটক এর সাথে। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে যে বেশ কয়েকজন পর্যটক একটি জ-ঙ্গল স-ফরে গি-য়েছে ।

এবং সেখানে তারা অপেক্ষা করছে বা-ঘ দে-খার জ-ন্য । অনেকে আবার আশেপাশে মুহূর্তগুলো ক্যামেরা-ব-ন্দী করছে নিজের স্মার্টফোনের মাধ্যমে । কিন্তু হঠাৎ করেই জ-ঙ্গল থেকে পাঁচিলের উপরে এক লা-ফ দি-য়ে একটি বা-ঘ এ-সে উপস্থিত হয় । আর তখন সেখানে পর্যটকরা কোন দিকে পা-লিয়ে বাঁ-চবে তা বুঝে উঠতে পারছিল না । যদিও সেই বা-ঘটি কা-রো ক্ষ-তি ক-রেনি । সে পাঁচিলের গা বে-য়ে অন্য একটি জায়গার দিকে রওনা দিয়ে দেয় তবুও হা-ড় হি-ম ক-রা এই ভিডিওটি ইতিমধ্যে নেট দুনিয়াতে শো-র-গো-ল ফে-লে দি-য়েছে।

Check Also

মেকআপ করলে আলুকেও সুন্দরী লাগে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষের জীবনে মনোরঞ্জনের অভাব হয়না। মানুষের অভিনব ট্যালেন্ট হোক বা হাসির কোনো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *