Breaking News
Home / VIRAL / ট্রেন চলতে চলতে হটাৎ ধরে গেলো আ-গুন, কোনোরকমে প্রাণে বাঁ-চলেন যাত্রীরা, তু-মুল ভাইরাল হলো ভিডিও!

ট্রেন চলতে চলতে হটাৎ ধরে গেলো আ-গুন, কোনোরকমে প্রাণে বাঁ-চলেন যাত্রীরা, তু-মুল ভাইরাল হলো ভিডিও!

আমরা যত উন্নত হচ্ছি তত উন্নত হচ্ছে আমাদের চাওয়া-পাওয়া গু-লি । এবং এই সেই চাওয়া-পাওয়া থেকেই প্রতিনিয়ত সৃষ্টি হচ্ছে নতুন কিছু । যেমন যানবাহনের ক্ষেত্রে আগে এক জায়গা থেকে অন্য কোথাও জায়গায় যেতে গেলে লেগে যেত প্রচুর সময় । তার পাশাপাশি সময় সাপেক্ষ হলেও ব্যয় সাপেক্ষ ছিল যথেষ্ট পরিমাণে । কিন্তু যতটা উন্নত হচ্ছি দিন দিন ততটাই কমে আসছে সময় এর ব্যবধান ।

নিত্য নতুন গাড়ি বাস ট্রেন বিমানের আবিষ্কার হওয়ার পর থেকে এই সময়টা অনেকাংশে কমে যায় যেকোনো জায়গায় যাতায়াতের ক্ষেত্রে । তার পাশাপাশি অর্থের পরিমাণ অর্থ ব্য-য়ের পরিমাণ কিছুটা হলেও কমে যায় । ঠিক তেমনি ভারতের এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে সু-বিধা-জনকভাবে ব্যবস্থা করা হয়েছে রেল এর । এবং এই রেলের ব্যবস্থা করেছে ভারতীয় রেল । ভারতীয় রেলের বিভিন্ন অপূর্ব দৃশ্য আমরা মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখে থাকি ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি এক্সপ্রেস ট্রেন একটি স্টেশন এর দিকে যথেষ্ট দুরন্ত গতিতে ছুটে আসছে । কিন্তু কোনো কারণবশত তাকে এমার্জেন্সি ব্রেক দাবাতে হয়েছে । হয়তো সামনে কোন বড় বিপদ রয়েছে বা তৎক্ষণাৎ দাঁড়াবার প্রয়োজন পড়েছে । তাই ট্রেনচালক এমার্জেন্সি ব্রেক দিয়েছে । কিন্তু যে ঘটনাটি সচরাচর দেখা যায় না সেটি হল দু-রন্ত গ-তিতে থাকার পর ব্রেক করার ফলে রেললাইনের চাকা এবং রেললাইনের ট্রাকের মধ্যে যে সংঘর্ষ হয় তার ফলে আ-গুন নি-ষ্কৃত হ-য়

এবং এই ভিডিওতে সেরকমই কিছু একটা ঘটনা দেখা গেছে । ট্রেনের শেষ প্রান্তে দা-উ-দা-উ করে জ্ব-লছে চাকার মধ্যে আ-গুন। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা অত্যন্ত ট্রেন প্রেমিক হয়ে থাকেন । তাদের কাছে এই ধরনের ভিডিও নিতান্ত অমূল্য সম্পদ এর কাছাকাছি । কাজেই এই ধরনের ভিডিও সামনে আশাতে রীতিমতো আনন্দের উ-চ্ছ্বাস দেখা গেছে ট্রেন প্রেমীদের চোখে ।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *