Breaking News
Home / NEWS / বা’ড়ি’তে বসে’ই রোজগারের সুযোগ করে দিলো Jio

বা’ড়ি’তে বসে’ই রোজগারের সুযোগ করে দিলো Jio

মুকেশ আম্বানির সংস্থা Reliance Jio যেমন ভারতের টেলিকম বাজারে বিপ্লব এনে সস্তায় মানুষের হাতে মোবাইল থেকে ইন্টারনেট তুলে দিয়েছে, ঠিক তেমনি তারা এই টেলিকম সংস্থার মধ্য দিয়েই বাড়িতে বসে রোজগারের সুযোগ করে দিচ্ছে। সামান্য কয়েকটি পদ্ধতি অবলম্বন করলেই ৪.১৬% লাভের মুখ দেখা যাবে বাড়িতে বসেই।

Jio-র মাধ্যমে রোজগার করার জন্য ইচ্ছুক ব্যাক্তিকে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে JioPOS Lite অ্যাপ। আর এই অ্যাপে রেজিস্ট্রেশন করে নিজেদের একটি অ্যাকাউন্ট বানিয়ে নিতে হবে ব্যবহারকারীকে। এরপর বাড়িতে বসেই রিচার্জের মত ব্যবসায়িক কাজকর্ম করা যাবে এই অ্যাপ থেকে।

JioPOS Lite অ্যাপ হল একটি রিচার্জ অ্যাপ। এই অ্যাপ থেকে কেবলমাত্র Jio নম্বরে রিচার্জ করা যায়। রিচার্জ করলে কমিশন হিসেবে সংস্থার তরফ থেকে দেওয়া হচ্ছে ৪.১৬% কমিশন। অর্থাৎ এই অ্যাপ থেকে নিজের নম্বরে রিচার্জ করলে ৪.১৬% ছাড় পাওয়া যাবে। আর যদি বন্ধুবান্ধব অথবা অন্য কারোর নম্বরে রিচার্জ করা হয় তাহলে পাওয়া যাবে ৪.১৬% কমিশন লাভ হিসেবে।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, JioPOS Lite অ্যাপটি ইনস্টল করে নেওয়ার পর অ্যাকাউন্ট হয়ে যাওয়ার পর ব্যবহারকারীকে আগে থেকে ব্যালেন্স লোড করে রাখতে হবে ওয়ালেটে। আর সেই ব্যালেন্সের মূল্য মেটানোর জন্য ব্যবহার করা যেতে পারে ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, নেট ব্যাঙ্কিং ইউপিআই ইত্যাদি। এরপর যত রিচার্জ করা হবে সেই হিসেবে কমিশন পেয়ে লাভের মুখ দেখতে পারবেন ব্যবহারকারীরা।

Jio-র তরফ থেকে এই ব্যবস্থা আনা হয়েছিল দেশে লকডাউন চলাকালীন। তারপর থেকেই এই অ্যাপের মাধ্যমে কমিশনার সুবিধা বজায় রেখেছে মুকেশ আম্বানির সংস্থা। তবে এই পদ্ধতিতে রিচার্জ করে রোজগার করার জন্য গ্রাহকদের কাছে অবশ্যই একটি Jio নম্বর থাকতে হবে।

Check Also

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি- উত্তর প্রদেশের উপরে থাকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *