Breaking News
Home / VIRAL / আ’স্ত একটা বাড়ি’কে কাঁ’ধে করে স্থানান্তর, ভিডিও ছড়ালো সোশ্যাল মিডিয়ায়

আ’স্ত একটা বাড়ি’কে কাঁ’ধে করে স্থানান্তর, ভিডিও ছড়ালো সোশ্যাল মিডিয়ায়

বর্তমানে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে নিচু বাড়িকে উঁচু করা, পাকা বাড়িকে কিছুটা সরিয়ে নিয়ে যাওয়ার মতো ঘটনা আমরা দেখেছি বা শুনেছি। কিন্তু কাঁধে করে আস্ত একটি বাড়িকে কয়েক মিটার সরিয়ে নিয়ে যাওয়ার ঘটনা অবিশ্বাস্য বললেই চলে। তবে এমনই অবিশ্বাস্য ঘটনা এবার সোশ্যাল মিডিয়ার দৌলতে সামনে এলো।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে যাতে দেখা যাচ্ছে গ্রামের বাসিন্দারা একত্রিত হয়ে একটি আস্ত কুঁড়েঘরকে কাঁধে করে নিজের পুরাতন জায়গা থেকে স্থানান্তরিত করছেন। আর এমন ভিডিও নেট দুনিয়ার সামনে আসতেই তা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।

জানা গিয়েছে, এমন আস্ত একটা বাড়িকে কাঁধে করে স্থানান্তরিত করার মতো ঘটনাটি ঘটেছে নাগাল্যান্ডে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আইএফএস অফিসার সুধা রমেন। তিনি ভিডিওটি শেয়ার করার সাথে সাথে লিখেছেন, ‘একতাই আসল শক্তি’। তবে কেন ওই বাড়িটিকে স্থানান্তরিত করা হয়েছে তার সম্পর্কে কিছু জানা যায়নি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, নাগাল্যান্ডের কোন এক প্রান্তের গ্রামের বাসিন্দারা কাঁধে করে উঠিয়ে নিয়ে যাচ্ছেন ওই বাড়িটিকে। পাহাড়ি রুক্ষ রাস্তায় বাড়ির পুরাতন অবস্থা থেকে স্থানান্তরিত করা হচ্ছে। ঘরটির চতুর্দিকে অজস্র মানুষ জড়ো হয়েছেন এবং সেটিকে একসাথে তুলে নিয়ে যাচ্ছেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর ইতিমধ্যেই ১৮ হাজারের বেশি মানুষ ভিডিওটিকে দেখেছেন। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের থেকে এই ভিডিও দেখার পর নানান ধরনের প্রতিক্রিয়াও আসতে শুরু করেছে। কেউ কেউ লিখেছেন, ‘চাকা ছাড়াই এই ভাবে বাড়ির স্থানান্তর অভাবনীয়!’

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *