Breaking News
Home / LIFESTYLE / সুখবর, ফের ৫০ জিবি ইন্টারনেট বিনামূল্যে দিচ্ছে Vodafone Idea

সুখবর, ফের ৫০ জিবি ইন্টারনেট বিনামূল্যে দিচ্ছে Vodafone Idea

ভারতের টেলিকম বাজারে প্রতিনিয়ত টেলিকম সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতা বেড়েই চলেছে। আর এই প্রতিযোগিতায় কিছুটা হলেও পিছিয়ে পড়েছে অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা Vodafone Idea বা VI। যে কারণে তারা তাদের গ্রাহক সংখ্যা বাড়ানোর জন্য নতুন নতুন অফার গ্রাহকদের সামনে তুলে দিচ্ছে। সম্প্রতি Vodafone Idea তাদের গ্রাহকদের সুখবর দিয়ে ফের ৫০ জিবি ইন্টারনেট বা ডেটা বিনামূল্যে দেওয়ার ঘোষণা করলো, তবে এটা নির্দিষ্ট রিচার্জের সাথে।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ২৫৯৯ টাকা রিচার্জ প্ল্যানে Vodafone Idea-র গ্রাহকরা অতিরিক্ত ৫০ জিবি ডেটা পাবেন। তবে এই অফার পেতে হলে গ্রাহকদের অবশ্যই রিচার্জ করতে হবে Vi-এর মোবাইল অ্যাপ থেকে। ওয়েবসাইট থেকে রিচার্জ করলেও এই সুবিধা পাওয়া যাবে না। চলুন দেখে নেওয়া যাক ২৫৯৯ টাকা নেই রিচার্জ প্ল্যানে কি কি সুবিধা রয়েছে।

২৫৯৯ টাকা : ২৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান Vodafone Idea গ্রাহকরা প্রতিদিন ২ জিবি করে ডেটা পেয়ে থাকেন। পাশাপাশি রয়েছে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের সুবিধা। এছাড়াও রয়েছে এক বছরের জন্য ZEE5 Premium সাবস্ক্রিপশন বিনামূল্যে। আর এই রিচার্জের সাথেই রয়েছে অতিরিক্ত ৫০ জিবি ডেটা পাওয়ার সুযোগ। অর্থাৎ মোট ৭৩০ জিবি ডেটার জায়গায় পাওয়া যাবে ৭৮০ জিবি ডেটা।

পাশাপাশি এই রিচার্জ প্ল্যানেই Vodafone Idea গ্রাহকরা পাবেন ‘Weekend Data Rollover’-এর সুবিধাও। এই অফার আনার পাশাপাশি Vodafone Idea বর্তমানে তাদের গ্রাহকদের ২৪৯, ৩৯৯ এবং ৫৯৯ টাকার রিচার্জ প্ল্যানের সাথে ডবল ডেটা অফার দিচ্ছে।

Check Also

রাসায়নিক প্রসাধনী ছাড়া খুশকি তাড়ানোর ১০টি কার্যকর উপায়

খুশকি দূর করার জন্য এখন আর দামি প্রসাধনী সামগ্রী কিনে পকেট ফাকা করার প্রয়োজন নেই। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *