Breaking News
Home / NEWS / মাধ্যমিক পাশে মিলিটারি স্কুলে কর্মী নিয়োগ, ক্লার্ক, পিওন সহ একাধিক পদ

মাধ্যমিক পাশে মিলিটারি স্কুলে কর্মী নিয়োগ, ক্লার্ক, পিওন সহ একাধিক পদ

কেন্দ্রীয় সরকারের মিলিটারি স্কুলে বিভিন্ন পদের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হল। নিয়োগ করা হবে গ্ৰুপ সি পদে। দেশের যেকোনো জায়গা থেকে করা যাবে আবেদন। নূন্যতম মাধ্যমিক উচ্চমাধ্যমিক পাশ হলেই করা যাবে আবেদন।

পদগুলি হল লোয়ার ডিভিশন ক্লার্ক (LDC), ল্যাব অ্যাটেনডেন্ট, পিওন (MTS), মালি (MTS), ওয়াচম্যান (MTS), সাফাইয়ালা, ওয়াসারম্যান এবং টেবিল ওয়েটার।

LDC পদ ছাড়া বাকি সমস্ত পদের জন্য প্রয়োযনীয় শিক্ষাগত যোগ্যতা হিসেবে লাগবে মাধ্যমিক বা সমতুল এবং উক্ত বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। লোয়ার ডিভিশন ক্লার্ক পদের উচ্চমাধ্যমিক পাশ হতে হবে সাথে কম্পিউটারে ইংরেজিতে প্রতি মিনিটে ৩৫ টি শব্দ লেখার গতি থাকতে হবে।

ল্যাব অ্যাটেনডেন্ট ছাড়া বাকি সব পদ গুলির ক্ষেত্রে বয়স হতে হবে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। ল্যাব অ্যাটেনডেন্ট এর ক্ষেত্রে বয়স ১৮ থেকে ২৭ বছরের মধ্যে।
বেতন: LDC পদের ক্ষেত্রে বেতন ১৯, ৯০০ থেকে ৬৩, ২০০ টাকা। LDC ছাড়া বাকি পদ গুলির ক্ষেত্রে বেতন ১৮, ০০০ থেকে ৫৬, ৯০০ টাকা।

আবেদন করতে হবে অফলাইন এর মাধ্যমে। আবেদনপত্র ফিল আপ করে তার সাথে সমস্ত নথিপত্র যুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আবেদন পত্র পাঠানোর ঠিকানা The Principal, Rashtriya Military School , Bengaluru-560025। পাঠানো শেষ তারিখ ৪ মার্চ, ২০২১।

আবেদন পত্র ডাউনলোড এবং বিষদে জানার জন্য https://www.rashtriyamilitaryschools.edu.in/ এই লিংকে ক্লিক করুন।

Check Also

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি- উত্তর প্রদেশের উপরে থাকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *