Breaking News
Home / VIRAL / বোলিং তো নয়, ঠিক যেন ভারতনাট্যম! হেসে গড়াগড়ি ক্রিকেটপ্রেমীদের

বোলিং তো নয়, ঠিক যেন ভারতনাট্যম! হেসে গড়াগড়ি ক্রিকেটপ্রেমীদের

ক্রিকেটে বোলারদের বোলিং অ্যাকশন অবশ্যই দেখার মত। বোলিং অ্যাকশনে পাকিস্তানের বোলার সোহেল তানভীর যেমন অবাক করেছেন ক্রিকেট দুনিয়াকে, ঠিক তেমনই এই তালিকায় রয়েছেন দেবাশীষ মোহান্তি, লাসিথ মালিঙ্গা, জসপ্রিৎ বুমরাদের মতো একাধিক বোলারের নাম। তবে এই সকল বোলারদের বোলিং অ্যাকশন ক্রিকেটপ্রেমীদের মন জয় ও আলাদা অনুভূতি আনলেও ভারতনাট্যমের স্টাইলে বোলিং করতে কাউকে দেখা গিয়েছে কিনা তা কারোর মনে নেই।

ভারতনাট্যমের স্টাইলে এঅব্দি কাউকে বোলিং করতে দেখা না গেলেও এমনই এক বোলারের সন্ধান দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং। যে বোলারকে দেখা গেল একেবারে ভারতনাট্যমের মত ছুটে এসে অফ স্পিন করতে। যুবি এমনই এক অদ্ভুত বোলারের বোলিং অ্যাকশনের একটি ভিডিও তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আর সেই ভিডিও পোস্ট করার সাথে সাথে তিনি হরভজন সিংকে ট্যাগ করে লিখেছেন, ‘ভারতনাট্যম স্টাইল অফ স্পিন। কি বলো?’

যুবরাজ সিংকে ভিডিওটি পোস্ট করেছেন সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন বোলার বল করার জন্য ছুটে আসছেন। আর বল করার আগে তিনি ভারতনাট্যমের মত বেশ কয়েকবার গোল গোল করে ঘুরে নিলেন। এরপর হঠাৎ থমকে বল ছুঁড়ে দিলেন ব্যাটসম্যানের দিকে। আর এই বোলিং অ্যাকশন দেখে স্বাভাবিকভাবেই হেসে গড়াগড়ি যাওয়ার মত অবস্থা ক্রিকেটপ্রেমীদের।

https://www.instagram.com/reel/CKExkkZDC9h/?utm_source=ig_embed

তবে এমন বোলিং অ্যাকশনের ভিডিও এই প্রথম যুবরাজ সিং সামনে আনলেন তা নয়। এর আগেও এই বোলারের বোলিং অ্যাকশনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রথম সামনে এনেছিলেন ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ান।

Check Also

বিশ্বের সবথেকে ছোট এই গরুই এখন নেটদুনিয়ার সেনসেশন, রইলো বিশেষত্ব

গরু সম্পর্কে নতুন কিছু বলার না থাকলেও বর্তমানে নেট দুনিয়ার সেনসেশন হয়ে উঠেছে বিশ্বের সবথেকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *