Breaking News
Home / NEWS / ‘দাদাগিরি থামবে না’, সৌরভকে দেখে সাফ জানালেন ডাঃ দেবী শেঠি

‘দাদাগিরি থামবে না’, সৌরভকে দেখে সাফ জানালেন ডাঃ দেবী শেঠি

শনিবার সকালে আচমকা মহারাজের শরীরের অসুস্থতা ছড়িয়ে পড়তেই ভেঙে পড়েন অনুরাগীরা। হার্টের তিনটি ব্লকেজ সম্বন্ধে জানার পরেই অনুরাগীদের মধ্যে প্রশ্ন উঠতে শুরু করে ‘তাহলে কি দাদা আর দাদাগিরি দেখাতে পারবেন না!’ আর সেই প্রশ্নের অবসান ঘটলো মঙ্গলবার। যখন ডাঃ দেবী শেঠি সৌরভকে দেখে সাফ সাফ জানিয়ে দিলেন, ‘দাদার দাদাগিরি অটুট থাকবে।’

মঙ্গলবার কলকাতায় এসে ডাঃ দেবী শেঠি সৌরভ গাঙ্গুলীর শারীরিক পরিস্থিতি দেখার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, “হার্টঅ্যাটাক হলেও সৌরভের হৃদযন্ত্রে কোন সমস্যা নেই। শরীরের অন্যান্য ক্ষেত্রেও কোন সমস্যা নেই তার। একেবারে স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন মহারাজ।” অর্থাৎ ডাঃ দেবী শেঠির কথায়, “সৌরভ সম্পূর্ণ ফিট। স্বাভাবিক জীবন তো বটেই, চাইলে কিছুদিন পর ম্যারাথন দৌঁড়াতেও পারবেন। চাইলে ক্রিকেট খেলতেও পারবেন। কোন সমস্যা হবে না।”

তবে তিনি সৌরভের এমন হার্টঅ্যাটাক প্রসঙ্গে চিকিৎসক মহলে চিন্তার কথা জানিয়েছেন। তিনি জানিয়েছেন, “সৌরভ গাঙ্গুলী ধূমপান করেন না, এমনকি কোনো রকম বদঅভ্যাসও নেই। নিয়মিত শরীর চর্চা করেন তিনি। আর এসবের পরেও এমন হার্টঅ্যাটাক স্বাভাবিকভাবেই চিকিৎসকদের চিন্তায় ফেলেছে।”

ডাঃ দেবী শেঠি এটাও জানিয়েছেন, “সৌরভ গাঙ্গুলী নিয়ম করে সবই করেছেন। শরীরচর্চা থেকে অন্যান্য সমস্ত কিছু বজায় রাখলেও তিনি দীর্ঘদিন ধরে কোনো শারীরিক পরীক্ষা করার নি। যে কারণে তার অসুখের কোন ইঙ্গিত পাওয়া যায়নি। সৌরভ ওই পরীক্ষা করালে অন্তত ১৫ বছর আগে এই ঘটনার সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা যেত।”

ডাঃ দেবী শেঠি সৌরভ গাঙ্গুলীকে দেখার পর এটাও জানিয়েছেন, আলিপুরের ওই বেসরকারি হাসপাতালের চিকিৎসকেরা সঠিক সময়ে তৎপরতা এবং দক্ষতার সাথে সঠিক চিকিৎসা করেছেন মহারাজের।

Check Also

সরকারি হাসপাতালে Covaxin-এর দাম ৬০০টাকা, বেসরকারিতে ১২০০

সেরামের পর এবার ভারত বায়োটেক Bharat Biotech কোভ্যাক্সিনের Covaxin দাম ঘোষণা করল। রাজ্য সরকারগুলি কোভ্যাক্সিনের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *