Breaking News
Home / INSPIRATION / কাজ কাজের জায়গায়! সিনিয়র অফিসার মেয়েকে স্যালুট গর্বিত পুলিস বাবার, নেট দুনিয়ায় ভাইরাল ছবি!

কাজ কাজের জায়গায়! সিনিয়র অফিসার মেয়েকে স্যালুট গর্বিত পুলিস বাবার, নেট দুনিয়ায় ভাইরাল ছবি!

নিজের জন্মদাতার কাছ থেকে স্যালুট পাওয়ার থেকে আর কিছু কি বেশি আবেগ বা সম্মানের হতে পারে একজন কন্যার পক্ষে!আর এই বিরল মুহূর্তেরই সাক্ষী থাকলো অন্ধপ্রদেশের এক থানার প্রশাসনিক কর্মকর্তারা। সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল বিভিন্ন পোস্ট এবং ভিডিওর মধ্যে এই ছবিটি শেয়ার হতেই খুব তা-ড়া-তাড়ি ছ-ড়িয়ে প-ড়ে। অনেকেই এই ঘটনাকে এক স্মৃতিমধুর মুহূর্তের ঘটনা বলে মন্তব্য করে প্রশংসা করেছেন।

উল্লেখ্য বহু বছর ধরে বাবা শ্যামসুন্দর অন্ধপ্রদেশের সার্কেল ইন্সপেক্টর পদে নিযুক্ত।আর সেখানেই তার মেয়ে জেসি প্রসান্তি ডেপুটি সুপারিনটেন্ডেন্ট অফ পুলিস পদে যোগ দিয়েছেন।মেয়ের পদমর্যাদা বাবার থেকে অনেকটাই বেশি হওয়ার দরুন কাজের প্রথম দিন একে অপরের মুখোমুখি হতেই মেয়েকে স্বভাবতই স্যালুট করে বসানো জন্মদাতা ইন্সপেক্টর।এমন ঘটনায় স্বভাবতই গর্বে বুক ফুলে উঠেছে বাবার।এই অসাধারণ মুহূর্ত টিকে ক্যামেরা-ব-ন্দি করেছেন থানার অন্যান্য কর্মকর্তা গণ।

ছবিটি প্রকাশ্যে আসতেই ইন্সপেক্টর শ্যামসুন্দর জানিয়েছেন,‘‘এই প্রথমবারের জন্য কর্তব্যরত অবস্থায় মুখোমুখি হলাম আমরা। একসঙ্গে কাজ করতে পারায় আমি গর্বিত। ও আমার থেকে সিনিয়র, তাই স্যালুট করেছি।’’তার কথাতেই মেয়ের প্রতি তার ভরসা এবং সম্মান ক্রমশ বুঝতে পেরেছেন মানুষ। আমরা আগামী দিনে এরকম আরো ছবি দেখার আশা করব।

ভারতবর্ষ এমন এক দেশ যে-খানে গ-র্ভে-র ভ্রূ-ণ ছে-লে না মে-য়ে জা-নার চে-ষ্টা ক-রে প্রতিনিয়ত বিভিন্ন অ-প-রাধ ঘ-টানো হ-য়। প্রায়শই খবরের কাগজ,টেলিভিশন খুললে খবর মিলছে বিভিন্ন ভয়াবহ ধর্ষনের।এছাড়া বা-ল্য-বি-বাহ,ব-ধূ নি-র্যা-তন তো সাধারণ ঘটনা।কিন্তু এমতাপরিস্থিতিতে থেকেও বাবা মেয়ের এই ঘটনা এক নতুন ধরনের নজির সৃষ্টি করেছে।বলতে গেলে নারীত্বের মর্যাদা রক্ষা করেছে।

Check Also

চা’করি ছেড়ে আম চাষ করলেন, 22 ধরনের আম চাষ করে বছরে 50 লাখ টাকা আয় করলেন ইনি, কিভাবে জানুন

আপনি যতই পরা শোনা করুন না কেন আপনি ভালো জায়গায় একটি ভালো কাজ পেয়েও হয়তো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *