Breaking News
Home / VIRAL / মালিকের বাথরুমে ঢুকে গেলো বি-শালকার কো-বরা সা-প, মালিককে বাঁ-চাতে একাই সাপের সাথে তু-মুল ল-ড়াই করলো কুকুর, ভাইরাল ভিডিও!

মালিকের বাথরুমে ঢুকে গেলো বি-শালকার কো-বরা সা-প, মালিককে বাঁ-চাতে একাই সাপের সাথে তু-মুল ল-ড়াই করলো কুকুর, ভাইরাল ভিডিও!

ফের আরও একবার ভাইরাল একটি ভিডিও এবং যেটি মূলত একটি সাপ কে নিয়ে ভিডিও। সোশ্যাল মিডিয়ার দ-রুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হ-ত-ভ-ম্ভো এবং কৌতুহলী

যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহু-র্তের মধ্যে উঠে আসা যায় সবার ন-জ-রে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মু-হূ-র্ত তুলে ধরে অনুগামীদের সাথে।

এর পাশাপাশি আমরা জানি যে সাপ হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পায় । কারণ তার একটি ছো-ব-লে শেষ হয়ে যেতে পারে একটি জ-ল-জ্যা-ন্ত জীবন । তাই সাধারণ সা-পকে অনেকে এ-ড়ি-য়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অবাক তো হবেনই তার সাথে সাথে বিস্মিতও হবেন।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সা-প এবং ঈগলের যু-দ্ধ দেখেছি । দেখেছি সা-প এবং একটি বাচ্চা কু-কু-রে-র যু-দ্ধ । তিনি সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও অবাক করার মতন এবং এই ঘটনাটি যে সা-হ-সি-ক-তা-র পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না ।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বাড়ির ক-মোড এর মধ্যে বসেছিল একটি কো-ব-রা এবং সেটি দেখতে পায় বাড়ির পোষা কু-কু-র-টির । এবং শুধুমাত্র যে দেখেছে তা কিন্তু নয় । তার সাথে অন-ব-র-ত ল-ড়া-ই করে চলছিল সেই কুকুরটি ।

তার পরবর্তী সময় দেখা যায় যে সা-পটি বাথরুমের এক কোনে চলে যায় এবং কুকুরটি তখন অব্দি ঘেও ঘেও করছিল । অবশেষে সা-পটি নি-স্তেজ হয়ে পড়ে এবং কুকুরটিও সেখান থেকে চলে যায় ।

এই ঘটনাটি ব্যাপক পরিমাণে ঝ-ড়ের গতিতে ভাই-রাল হয়েছে । এবং সাহসিকতার প্রশংসা করেছে অনেকেই কমেন্ট সেকশনে মাধ্যমে ওই কুকুরের। সেই কুকুর যে সাহসি-কতার পরিচয় দিয়েছে তাতে আপ্লুত অনেকে।

Check Also

এ’কেই বলে বন্ধুত্ব, অক্সিজেন সিলিন্ডা’র নিয়ে ১৪০০ কিমি পাড়ি

জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *