Breaking News
Home / VIRAL / গ-রম তেলের মধ্যে হাত ডু-বিয়েই চপ ভাজছেন ব্যক্তি, তবুও পুড়ছেনা হাত, তু-মুল ভাইরাল হলো ভিডিও!

গ-রম তেলের মধ্যে হাত ডু-বিয়েই চপ ভাজছেন ব্যক্তি, তবুও পুড়ছেনা হাত, তু-মুল ভাইরাল হলো ভিডিও!

বর্তমান যুগ ক্রমাগত উন্নত হয়ে চলেছে। স্মার্টফোনের উন্নতির সাথে সাথে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা যেমন বাড়ছে; ঠিক তার সাথেই সমান তা-ল মি-লিয়ে উন্নত হয়ে চলেছে অন্যান্য প্রযুক্তিগুলো। তা খাবারের ক্ষেত্রে হোক এবং অন্যান্য দৈনন্দিন জীবনযাত্রার কোন জিনিসের ক্ষেত্রে। আমেরিকা থেকে শুরু করে বর্তমানে অনেক তৃতীয় বিশ্বের দেশেও এই উন্নত প্রযুক্তির প্র-য়োগ শু-রু হ-য়ে গিয়েছে।

প্রায়শই এই সম্বন্ধিত বিভিন্ন ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট গু-লি-তে। আর মানুষও এসব ভিডিওকে আগ্রহের সঙ্গে দেখছে এবং শেয়ার করছে। সম্প্রতি এমন এক উন্নত পদ্ধতির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ঠিক উন্নত পদ্ধতি বলা না গেলেও এটি যে এক ধরনের দক্ষতা বললেও চলে। উল্লিখিত ভিডিওটিতে ব্যক্তিটির কর্মদক্ষতা দেখলে আপনিও অবাক হবেন।

সম্প্রতি ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে কোন একটি রেস্টুরেন্টে একজন ব্যাক্তি খুব দ্রুততার সঙ্গে রুটি তৈরি করছেন। বাজার চলতি সাধারণত রুটি মেকার মে-শিন গুলো সম্বন্ধে আমরা সবাই শুনে থাকবো। কিন্তু সেই একই সংখ্যক রুটি যদি এক ব্যক্তি নিজের হাতের সাহায্যে তৈরি করেন তাহলে আপনি কি বলবেন! হ্যাঁ ভিডিও তে এমনটাই দেখা যাচ্ছে,পরপর খুব দ্রুত এবং দক্ষতার সহিত এক ব্যক্তি রুটি তৈরি করে এবং সেঁ-কে যা-চ্ছেন।

আর এই সম্পূর্ণ কাজটি তিনি করছেন একাই। তার কাজ করার গতি দেখলে বোঝাই যায় বহু বছরের অভ্যাসের ফলে এত দ্রুত তিনি কাজ করতে পেরেছেন। শুধুমাত্র রুটি তৈরি নয়, এরকম অনেক ভিডিও ভাইরাল হয়েছে চু-ল কা-টা থেকে শুরু করে অন্যান্য দৈনন্দিন কাজ নিয়ে। যদি এখনও অবধি আপনি অবাক করে ভিডিও টি না দেখে থাকেন তাহলে দেখে আসুন।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *