Breaking News
Home / NEWS / হেড কনস্টেবল নিয়োগ সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি SSB-র, জানতে ক্লিক করুন…

হেড কনস্টেবল নিয়োগ সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি SSB-র, জানতে ক্লিক করুন…

SSB-র হেড কনস্টেবল নিয়োগের লিখিত পরীক্ষা হবে আগামী ৩ জানুয়ারি। আবেদনকারী প্রার্থীরা বাহিনীর ওয়েবসাইট থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

এই সময় ডিজিটাল ডেস্ক: সশস্ত্র সীমা বল (SSB) হেড কনস্টেবল পদে নিয়োগের (SSB Head Constable Recruitment) জন্য বিজ্ঞপ্তি জারি করেছিল। পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশিত হয়েছে। যে সমস্ত চাকরিপ্রার্থী এই পদে আবেদন করেছিলেন তাঁরা SSB-র অফিসিয়াল ওয়েবসাইট applyssb.com থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। অথবা প্রতিবেদনের শেষে অ্যাডমিট কার্ড ডাউনলোডের সরাসরি লিংক আছে। সেখান থেকেও আবেদনকারীরা নিজেদের অ্যাডমিট কার্ড ডাউন লোড করতে পারবেন। অ্যাডমিট কার্ড ডাউনলোড করার প্রতিটি স্টেপও এই প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

এই পর্যায়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের নিয়ন্ত্রণাধীন SSB-তে হেড কনস্টেবল (মিনিস্ট্রিরিয়াল) পদে প্রায় ৭৪টি শূন্য আসনে নিয়োগ করা হবে। যার লিখিত পরীক্ষা হবে ২০২১ সালের ৩ জানুয়ারি। মেডিক্যাল পরীক্ষার পরে মেধার ভিত্তিতে ক্যাটেগরি ভিত্তিক বাছাই প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

BOB SO Recruitment 2021: ব্যাংক অফ বরোদায় নিয়োগের বিজ্ঞপ্তি, স্নাতক হলেই আবেদন করা যাবে

কীভাবে অ্যাডমিট কার্ড ডাউনলোড করবেন? SSB-র অফিসিয়াল ওয়েবসাইট applyssb.com-এ লগ-অন করুন অথবা https://applyssb.com/SSBWEAdmitcard/applicationAfterIndex?_ga=2.108789184.315715332.1608521074-1455104507.1581586828 ক্লিক করুন।

সরাসরি SSB-র হেড কনস্টেবল (মিনিস্ট্রিরিয়াল) পদে নিয়োগের পরীক্ষার অনলাইন অ্যাডমিট কার্ডের উইন্ডো খুলে যাবে। এর পরে রেজিস্ট্রেশন নম্বর, পাসওয়ার্ড এবং ক্যাপচা কোর্ড এন্টার করে সাবমিটে ক্লিক করুন। স্ক্রিনে অ্যাডমিট কার্ড ভেসে উঠবে। ডাউনলোড করে সেভ করে নিন।

কোনও প্রার্থী আইডি বা পাসওয়ার্ড ভুলে গেলে ওই ওয়েবসাইটের নির্দিষ্ট অপশনে প্রয়োজনীয় তথ্য দিয়ে তা রিকভার করতে পারবেন।

Check Also

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি- উত্তর প্রদেশের উপরে থাকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *