Breaking News
Home / VIRAL / ক’রো’না আক্রান্ত কনে’র অভিনব পদ্ধতিতে বিয়ে!

ক’রো’না আক্রান্ত কনে’র অভিনব পদ্ধতিতে বিয়ে!

বিয়ের সব কিছু ঠিকঠাক। হঠাৎ করোনা শনাক্ত হল কনের। কিন্তু তাই বলে বিয়ে বন্ধ হয়নি। অভিনব পদ্ধতিতে করোনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বিয়ে করলেন এক দম্পতি।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের একটি প্রতিবেদনে এমনই তথ্য উঠে এসেছে। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থান প্রদেশের কেলওয়াড়া এলাকার করোনা সেন্টারে।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সেটা রীতিমত ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা গেছে, বর ও কেন দুজনই পিপিই পরে বিয়ের আসরে বসে আছেন। করোনার নিয়ম মেনেই তারা এ বিয়ের আয়োজন করেছেন বলে দেখা যাচ্ছে ভিডিওতে।

নীল রঙের একটি পিপিই পরে আছে বর, হাতে দস্তানা। মুখের সামনে ফেস শিল্ড, আর মাথায় পাগড়ি। কনের পরনের লাল বেনারসী শাড়ি ঢেকে গেছে পিপিইর আড়ালে। পুরোহিতের পরনেও সাদা পিপিই। তার ভিতর থেকেই অবিরত মন্ত্রোচারণ করে চলেছেন তিনি। এভাবেই করোনা আক্রান্ত কনের বিয়ে সম্পন্ন করা হয়।

সংবাদ সংস্থা এএনআই এই ঘটনাটির একটি ভিডিও পোষ্ট করে। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। মহামারি পরিস্থিতিতে বিশেষ পদ্ধতিতে বিবাহ অনুষ্ঠান দেখে মুগ্ধ হন অনেকে। তবে কেউ কেউ আবার সমালোচনাও করেছেন।

এই বিয়ের অন্যতম পৃষ্ঠপোষক সেখানকার স্থানীয় চিকিৎসক ডা. সম্পত রাজ নগর জানান, করোনা বিধি মেনে এলাকার প্রশাসনের অনুমতি নিয়ে এই বিয়ে সম্পন্ন করা হয়েছে। কনের পক্ষ থেকে শুধুমাত্র তার বাবাকে বিয়েতে হাজির হওয়ার অনুমতি দেওয়া হয়েছিল। যাতে তিনি কন্যাদান করতে পারেন।

অন্যদিকে, আরও দুজন প্রতিনিধি ছিল। যাদের মধ্যে একজন পুরোহিতকে সাহায্য করার জন্য, অন্যজন বিয়ের নানা সামগ্রী জোগাড় করে দেওয়ার জন্য। প্রত্যেককেই পিপিই পরিয়ে ফেস শিল্ডের আবরণে ঢেকে তারপর বিয়েতে হাজির করা হয়।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *