Breaking News
Home / NEWS / যে কোনো স্কুটি বা বাইক পাবেন মাত্র এক টাকায়, দারুন সুবিধা নিয়ে এলো এই ব্যাঙ্ক!

যে কোনো স্কুটি বা বাইক পাবেন মাত্র এক টাকায়, দারুন সুবিধা নিয়ে এলো এই ব্যাঙ্ক!

আপনার কি বহু দিনের শখ একটা ঝাঁ-চকচকে সুন্দর বাইকের ? কিন্তু পয়সার অভাবে বা অন্য কোন কারণে কিনে উঠতে পারছেন না ? পারছেন না নিজের শখ পূরণ করতে? শোরুমের বাইরে শুধু দাঁড়িয়ে থেকে দেখে যাচ্ছেন স্বপ্নের বাইক কে? তাহলে আপনার জন্য সুখবর । মাত্র ১ টাকায় হ্যাঁ মাত্র এক টাকা দিয়ে কিনতে পারেন আপনি আপনার স্বপ্নের বাইক। তথ্যটি আজগু’বি এবং অবাক মনে হলেও আসলে কিন্তু সত্যি ।

উৎসবের মর’সুমে রাস্তায় যদি চলে আপনার স্বপ্নের বাইক তাহলে অবশ্যই আপনার মনে আনন্দ হবে ।কিন্তু এই পরিস্থিতিতে যখন আর্থিক অবস্থা একদমই সঠিক নয় তখন তো আর বাইক কেনার কথা ভাবাই যায় না তাই না ? কিন্তু সম্প্রতি ফেডারেল ব্যাংক এমন একটি স্কিম বা প্রকল্প এনেছে যার মাধ্যমে মাত্র ১ টাকায় কিনতে পারেন আপনার স্বপ্নের বাইক। কি সেই স্কীম?

ফেডারেল ব্যাংক জানাচ্ছে যে মাত্র এক টাকার ডাউনপেমেন্ট করে এর মাধ্যমে আপনি কিনতে পারেন আপনার স্বপ্নের বাইক। গ্রাহকরা একমাস ,দুমাস, ছমাস বা একবছরের ইএমআই অ’পশন বেছে নিতে পারেন। লাগবে না কোন কাগজপত্র ।ব্যাংকে যাব’ার ঝামেলা নেই। কারন সম্পূর্ণ প্রক্রিয়াটি হবে অনলাইনে । আরও মজার বি’ষয় হলো অনলাইনে আবেদনের জন্য লাগবে না কোন ফি।

তাহলে কিভাবে জানবেন যে আপনি এই প্রকল্পের আওতায় আসার জন্য উপযোগী কি না? তার সমাধান দিয়েছে ফেডারেল ব্যাংক। ফেডারেল ব্যাংক জানিয়েছে আপনি যদি ফেডারাল ব্যাংকের গ্রাহক হন, তবে আপনি এই বিশেষ সুবিধা পাওয়ার জন্য যোগ্য কিনা তা জানতে, DC -স্পেস- EMI” লিখে ‘5676762’ এ এসএমএস পাঠাতে হবে। এছাড়া ‘7812900900’ এই নম্বরে মিস কল দিয়েও যোগ্য কিনা তা জানা যেতে পারে। তাছাড়া পুজোর মৌসুমে কিনলে পেতে পারেন ৫% ছাড় ।

এই বাইকের সম্পূর্ণ সর্বোচ্চ দাম ‘হতে পারে ৩০ হাজার টাকা পর্যন্ত। তাহলে আর দেরি কিসের? আজ ই যান নিকটবর্তী শোরুম এ। আর কিনে ফেলুন স্বপ্নের বাইক মাত্র ১ টাকায়

Check Also

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি

রাজ্যজুড়ে ভারি থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস! আবাহাওয় দফতরের সর্তকতা জারি- উত্তর প্রদেশের উপরে থাকা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *