Breaking News
Home / VIRAL / বিনা মেঘে বজ্রপাত! রোদে ঝলমল পরিস্কার নীল আকাশ থেকে নেমে এল বিদ্যুতের ঝলক, ভিডিও ভাইরাল

বিনা মেঘে বজ্রপাত! রোদে ঝলমল পরিস্কার নীল আকাশ থেকে নেমে এল বিদ্যুতের ঝলক, ভিডিও ভাইরাল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এমন একটা মিডিয়া, যেখানে কোনো কিছু ভা’ইরাল হতে বেশি সময় লাগেনা।

অথাৎ খুব কম সময়ের মধ্যে যেকোনো জিনিস ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। খুব দ্রুত সেই বিষয় পৌঁছে যায় অনেক সংখ্যক মানুষের কাছে।

ক’রোনা পরিস্থিতির জন্য ল’কডাউন এর কারণে আমরা সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুরই সা’ক্ষী হয়েছি। কখনো চা কাকুর ভাইরাল ভিডিও কখনো বা অসাধারণ প্রতিভা প্রদ’র্শন এর ভিডিও।

ঘটনাগুলি খা’রাপ হোক কিংবা ভালো সমস্তকিছুই দেখতে এবং মানতে হয়েছে আমাদেরকে। এককথায় ২০২০ সাল এক আ’শ্চর্য ভরা, কত অ’দ্ভুত ঘটনায় না ঘটেছে এই সালে‌।

আমরা সবাই জানি মেঘে মেঘে ঘ’র্ষণের ফলে অর্থাৎ একটি মেঘের সাথে আরেকটি মেঘেদের ধাক্কা লাগে তাহলে বিদ্যুৎ চ’মকায় বা ব’জ্রপাতের সৃষ্টি হয়।

কিন্তু কখনো কি শোনা গিয়েছে নীল আকাশ থেকে ছুটে এসে ব’জ্রপাত হয়েছে একটি তালগাছের ওপর। সত্যিই এমন ঘটনা ঘটেছে ফ্লোরিডার টাম্পা শহরে।

যেখানে আকাশ সম্পূর্ণ পরিষ্কার নীল ছিল, সেখান থেকেই ব’জ্রপাত এসে পড়ে একটি তাল গাছের উপর। সাথে সাথেই পুরো এলাকা কেঁ’পে ওঠে। গাছের ডালপালাও ভে’ঙে পড়ে।

এই দৃশ্যটি ভিডিও করেছেন জোনাথন মুর নামক এক ব্যাক্তি। তিনি তার ইউটিউব চ্যা’নেল স্টোরিফুল রাইটস ম্যানেজমেন্ট পেজে শেয়ার করেছেন।

ভিডিওটির সময়সীমা খুব একটা বেশি নয় প্রায় ৩৬ সেকেন্ডের। ভিডিওটিতে দেখা যাচ্ছে আকাশ সম্পূর্ণ পরিষ্কার অর্থাৎ এককথায় নীল আকাশে রয়েছে সাদা মেঘ।

আকাশ ছিল ঝ’লমলে এখানে একটুও কালো মেঘের আচ্ছন্ন ছিলনা। এছাড়াও বৃষ্টি হওয়ার কোন সম্ভাবনা নেই আকাশ দেখে তার পষ্ট। তাও আকাশ থেকে হঠাৎ একটি ব’জ্রপাত আসলে একটি তাল গাছের উপর।

তারপরে দেখা যায় তালগাছের একটি ডাল ভে’ঙ্গে পড়ে যায় ওই ব’জ্রপাতের ফলে। এই ভিডিওটি প্রথমে নেট দুনিয়ায় কোন দর্শকই বি’শ্বাস করেনি।

https://www.youtube.com/bfc30714-4aae-4b9e-b7e3-059f9bc9421f

অনেকের মতে এটি একটি এটি অবি’শ্বাস্য ঘটনা। আবার অনেকে বি’শ্বাস করেছেন এই ঘটনাটিকে। বলেছেন সত্যিই একটি আ’শ্চর্য’জনক ঘটনা, যা কখনো ভাবাই যায়না।

এই ভিডিওটির মোট ভিউ’য়ারস সংখ্যা এখনো পর্যন্ত প্রায় ৪৬ লক্ষ ৯ হাজার। লা’ইকের সংখ্যাও প্রায় ১৩০০। তবে এই ভিডিওর ঘটনাটিকে বেশিরভাগ মানুষই বি’শ্বাস করেছেন।

অনেকেই এই ভিডিও সমন্ধে বলেছেন, প্রকৃতির কি অ’দ্ভুত লী’লা, যা হয়ত কোনো সাধারন মানুষের পক্ষে বোঝা স’ম্ভব নয়। প্রকৃতি অনেক কিছুই করতে পারে যা হয়ত সাধারন মানুষের কাছে অস’ম্ভব বলেই মনে হয়।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *