Breaking News
Home / VIRAL / বা-ঘকে ই-ট দিয়ে মা-রলো যুবক, পরিণতি হলো ভ-য়ঙ্কর! যুবকের পিছনে ধা-ওয়া করলো বা-ঘ, তু-মুল ভাইরাল ভিডিও!

বা-ঘকে ই-ট দিয়ে মা-রলো যুবক, পরিণতি হলো ভ-য়ঙ্কর! যুবকের পিছনে ধা-ওয়া করলো বা-ঘ, তু-মুল ভাইরাল ভিডিও!

মানুষ তার কর্মের ফল এ জন্মেই ভো-গ করে অনেক প্রাচীন শাস্ত্রে এমন টা লেখা রয়েছে। আর এই ফল হয় তার কর্ম অনুসারেই। সম্প্রতি এ রকমই এক ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। আপাতদৃষ্টিতে এটি একটি হলিউড মুভির দৃশ্য হলেও বর্তমানে বেশ ভাইরাল এটি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রথমেই একটি জু তে একটি লোক ২ জন কিশোর কে নিয়ে হঠাৎই একটি বা-ঘের গায়ে ঢি-ল মা-র-তে শুরু করে।কারণ,যাতে সঙ্গে থাকা কিশোর গু-লি ফটো তুলতে পারে।এক মহিলা ঘটনাটির প্র-তি-বা-দ করেন।এবং বলেন বন্যপ্রাণীদের উপর আ-ক্র-ম-ন করার কোন অধিকার তাদের নেই। ব্যক্তিটি এই মহিলার সঙ্গেও ত-র্ক করেন এবং সেখান থেকে চলে যান।

কিছুক্ষণ পর সেই বা-ঘটি বেরিয়ে এসে লোকটিকে আ-ক্র-ম-ণ করে।প্রথমে সে বাঁচতে চেষ্টা করা শুরু করে।গেট পেরিয়ে লুকোনোর চেষ্টা করলেও শেষমেষ প্রা-ণ-র-ক্ষা হয়না তার। বা-ঘ টিকে উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় সিকিউরিটি গার্ড কর্মীরা বলেন,কর্ম অনুযায়ী ফল হয় সবসময়। তারা এও জানান বনের প্রাণীকে কখনো খাঁ-চা-য় পোষ মানিয়ে রাখা যায় না।

ভিডিওটি ঠিক ভয়ের না হলেও অনেকটাই শিক্ষামূলক। যে কোন মানুষ যারা অ-সৎ পথে থেকে পূণ্য লাভের সুযোগ খোঁজেন তাদের জন্য বড় এক শিক্ষা এই ভিডিওটি।ইতিমধ্যেই ভিডিও টি প্রচুর পরিমাণে শেয়ার পেয়েছে।

https://www.facebook.com/watch/?v=444303643637111&t=0

Check Also

মেকআপ করলে আলুকেও সুন্দরী লাগে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষের জীবনে মনোরঞ্জনের অভাব হয়না। মানুষের অভিনব ট্যালেন্ট হোক বা হাসির কোনো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *