Breaking News
Home / NEWS / পেট্রোল পাম্পে তেলের বদলে দেওয়া হচ্ছে জল, হাতেনাতে ধরলেন পুলিশ অফিসার, তু’মু’ল ভাইরাল ভিডিও!

পেট্রোল পাম্পে তেলের বদলে দেওয়া হচ্ছে জল, হাতেনাতে ধরলেন পুলিশ অফিসার, তু’মু’ল ভাইরাল ভিডিও!

প্রতিদিনই কিছু কিছু জিনিসের দাম বেড়েই চলেছে । সেই মতো সেই তালিকায় যোগ হয়েছে পেট্রোল-ডিজেলের দাম । তারপর এই করোনা এর জন্য সব জিনিসপত্রের দাম যেন আকাশ ছোঁয়া । এঅবস্থায় সাধারণ মানুষ একবার পেট্রোল কিনতে গেলে দুবার ভাবতে হয় । পেট্রোল ডিজেল চালিত গাড়ি গু-লি রীতিমতো তারা বিক্রি করে দিয়েছে নইলে বাড়িতে রেখে দিয়েছে । সাইকেল নিয়ে করছে জীবন যাপন । কিন্তু ধরুন যদি এমন ঘটনা দেখা গেল যেখানে আপনি বিশ্বাস করে যাচ্ছেন সে আপনার বিশ্বাস ভা-ঙ-লো । তাহলে ব্যাপারটা কেমন দাঁড়াবে ? নিশ্চয়ই ভালো নয় ? আর ঠিক সেরকমই ঘটল মঙ্গলপুর এলাকায়।

আমরা আগে জানিয়েছিলাম যে সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের এমন ধা-রা-লো হা-তি-য়া-র যেখানে মানুষ যেমন সবার সামনে উঠে আসতে পারে ঠিক তেমনি মানুষের কার্যকলাপ অর্থাৎ জা-লি-য়া-তি-ও কিন্তু সবার সামনে উঠে আসে । এখানে যেমন রাতারাতি সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি হওয়া যেতে পারে । ঠিক তেমনি স্টার থেকে এক ধা-ক্কা-য় নেমে আবার সাধারণ মানুষ হতে পারে । কিন্তু এই ঘটনা এদের থেকে একটু আলাদা এবং ঘটনাটি সামনে আশাতে রীতিমতো ক্ষো-ভে-র সৃষ্টি হয়েছে ।

ফেসবুকে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে এক পুলিশকর্মী ভারত পেট্রোলিয়াম এর কোন পেট্রোল পাম্পে গিয়ে কোন কারনে বুঝতে পারে যে সেখানকার কর্মীরা জা-লি-য়া-তি করছে তাদের সাথে । অর্থাৎ পেট্রোল এর সাথে অন্য কোন রা-সা-য়-নি-ক দ্রব্য মিশিয়ে বা অন্য কোনো তরল মিশিয়ে সেটি পেট্রোল হিসাবে চালানো হচ্ছে অর্থাৎ পুরোটাই ন-ক-ল ।

পুলিশ অফিসার ভালোমতো বুঝতে পেরেছে ক্ষণিকের মধ্যে এবং সেটি পরীক্ষা করার জন্য অন্য একটি পাত্রে বেশ কিছু পরিমাণ পেট্রোল ঢালতে বলা হয় । তারপর দেখে যে সম্পূর্ণ অন্য একটি তরল পদার্থ সেটি । আর যাই হোক সেটি পেট্রোল নয়। ঘটনাটি সামনে আসাতে রীতিমতো চা-ঞ্চ-ল্য ছড়ায় । ঘটনাটি সামনে আসাতে ক্ষো-ভে ফে-টে পড়েছে মানুষেরা । মানুষের কষ্টের টাকা এভাবে পেট্রলপাম্প কর্মীরা লু-টে নিচ্ছে । অতএব আপনাকে সাবধান থাকতে হবে এই সমস্ত দিক থেকে সর্বদা যাচাই করে তবে কোন জিনিস কিনুন ।
https://www.facebook.com/chanchal.amoddubey/videos/2712785198935740/?t=0

Check Also

সরকারি হাসপাতালে Covaxin-এর দাম ৬০০টাকা, বেসরকারিতে ১২০০

সেরামের পর এবার ভারত বায়োটেক Bharat Biotech কোভ্যাক্সিনের Covaxin দাম ঘোষণা করল। রাজ্য সরকারগুলি কোভ্যাক্সিনের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *