Breaking News
Home / VIRAL / সুবিশাল কিং কোবরার সাথে তুমুল হাড্ডাহাড্ডি লড়াই কুকুরের , দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়!

সুবিশাল কিং কোবরার সাথে তুমুল হাড্ডাহাড্ডি লড়াই কুকুরের , দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়!

স্বাভাবিক ধারণায় মানুষ মনে করে গায়ের জো-রে এবং শ-ক্তি-শা-লী হওয়ার দরুন সব ল-ড়া-ই জেতা যায়। কিন্তু এই ধারণাটিকে ভুল প্রমাণিত করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কিছু এমন মুহূর্তের ভিডিও জাতিকে স্পষ্ট গায়ের জো-র নয় বুদ্ধি,সাহস এবং ঐক্যই মূল কারণ জয়ের।সে ল-ড়া-ই মানুষের মধ্যে হোক বা কোন জ-ন্তু জা-নো-য়া-রে-র মধ্যে। যদি কখনো আপনার সামনে প্রশ্ন আসে কুকুর আর সিংহের মধ্যে ল-ড়া-ইয়ে কে জিতবে? আপনি হয়তো ভাববেন যে এদের দুজনের মধ্যে তুলনাই হয় না অবশ্যই সিংহ। তাহলে ভাইরাল ভিডিওটি আপনার জন্য বেশ কার্যকর।

আমাদের বাড়িতে থাকা পোষ্য বিড়াল স্বভাবে চতুর হলেও কিন্তু খুব নিরীহ প্রাণী।কিন্তু ভাইরাল ভিডিওটিতে একটি বিড়াল যে সাহসিকতার পরিচয় দিয়েছে সেটি দেখলে আপনিও ভাববেন যে,এমন একটি বিড়াল আপনার সঙ্গে থাকলে আপনিও সুরক্ষিত থাকবেন।ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, বিড়ালের মালিককে কুমির আ-ক্র-মণ করায়,কিভাবে বিড়ালটি কুমিরের দিকে সাহসের সঙ্গে তে-ড়ে যায়।এবং একসময় শে-ষমে-ষ তার প্রতিপক্ষ কে হারিয়েও দেয়।

হা-নি বেজারও বিড়ালের মত ছোট খাটো এবং নিরীহ একটি প্রাণী।হা-নি বাজরার শরীরের একটি বৈশিষ্ট্য হল তারা অত্যন্ত ঢিলেঢালা চেহারার।তাই এরা কখনও বাঘ বা সিংহের মুখেও চলে আসলেও সেখান থেকে নিজেকে ছাড়িয়ে নিতে পারে এবং পাল্টা আ-ক্র-ম-ণও করতে পারে।ভ-য়-ড-র হীন প্রাণী হিসেবেও হা-নি বেজার এর নাম ‘গিনিস বুক অফ ওয়াল্ড’ এও উঠেছে।

এরপর আসা যাক কুকুর এবং সিংহের কথায়। খুবই সহজ দৃষ্টিতে যে কেউ বলবে যে কুকুরের তুলনায় সিংহ অধিক শ-ক্তি-শা-লী। কিন্তু নেট দুনিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে, দুটি সিংহ মিলে একটি কুকুরের উপর চড়াও হলেও কুকুরটি নি-র্ভ-য়ে তাঁদের সঙ্গে ল-ড়া-ই শুরু করে।বেশিক্ষণ ল-ড়া-ই-তে টিকতে না পেরে সিংহ দুটি সেখান থেকে চলে যায়।

সবশে-ষে আমরা বলব পৃথিবীর সবথেকে বি-ষ-ধর সা-প কিং কো-ব-রা এবং একটি কুকুরের কথা।এই প্রজাতির সা-প সাধারণত ঘন জঙ্গল ও উঁচুভূমিতে বিশেষ করে হ্রদ ও স্রো-তস্বিনী পরিবেশে থাকতে বেশি পছন্দ করে।এর একটি সাধারণ -দং-শ-ন-ই যেকোনো মানুষকে মে-রে ফেলার জন্য যথেষ্ট।কিন্তু দেখা গেল ৫ টি কুকুর মিলে একটি কিং কো-ব-রাকে কা-বু করার চেষ্টা করছে।

একইসঙ্গে সাপটি তাদের কা-ম-ড়ানোর চেষ্টা করলেও তাদের দলীয় ঐক্যের কাছে হার মানে।এসব ভিডিওগুলো দেখে সহজেই বোঝা যায় যে কিভাবে শুধুমাত্র আ-ত্ম-র-ক্ষা সঠিক প্রচেষ্টা, বুদ্ধি এবং সাহসের দ্বারা প্রাণী নিজেকে সামলে রাখতে পারে।

Check Also

এ’কেই বলে বন্ধুত্ব, অক্সিজেন সিলিন্ডা’র নিয়ে ১৪০০ কিমি পাড়ি

জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *