Breaking News
Home / LIFESTYLE / মাত্র এক হাজার টাকায় হোলসেল দামে পুরোনো স্মার্টফোন, যেভাবে করবেন অর্ডার, রইলো ভিডিও সহ

মাত্র এক হাজার টাকায় হোলসেল দামে পুরোনো স্মার্টফোন, যেভাবে করবেন অর্ডার, রইলো ভিডিও সহ

আমরা যত উন্নত হচ্ছি তত উন্নত হচ্ছে আমাদের আশেপাশের পরিবেশ । উন্নত হওয়ার সাথে তাল মিলিয়ে বিভিন্ন প্রযুক্তির হাত ধরে আমাদের সামনে এসেছে ইতিমধ্যে বিভিন্ন ধরনের স্মার্টফোন । মনে করা হয় স্মার্টফোনকে উন্নতির ধারক এবং বাহক ব।র্তমান যুগে স্মার্টফোন থাকা অত্যন্ত জরুরী ।যদিও এর ক্ষ-তি-ক-র দিক রয়েছে প্রচুর ।তবুও আজকালকার দিনে স্মার্ট ফোন ছাড়া অ-চ-ল আমরা প্রত্যেকে । এখন বাজারে স্মার্টফোন যেগুলো পাওয়া যায় তাদের দাম অনেক ।

কিন্তু কম দামে কিভাবে মিলবে স্মার্ট ফোন? । আপনি যদি একটা ভালো দামি স্মার্টফোন কিনতে ইচ্ছুক হন কিন্তু আপনার পকেটের টাকা না থাকে তাহলে চিন্তা করার কোন দরকার নেই। এই মুহূর্তে আপনাদের সামনে বলতে চলেছে এমন এক মোবাইল বাজারের কথা যেখানে আপনি পেয়ে যাবেন ফাস্ট এন্ড এবং সেকেন্ড হ্যান্ড মোবাইল একদম কম দামে।

তবে এটা ভাবার কোন কারণ নেই যে সেকেন্ড হ্যান্ড মোবাইল গু-লি খা-রাপ হবে কারণ সে গু-লি যেমন অ-ক্ষ-ত অবস্থায় রয়েছে তেমনি রয়েছে তার ভেতরের পারফরম্যান্স। কলকাতার বুকে এর আগে আমরা বিভিন্ন মোবাইল বাজারের কথা আপনাদের সামনে তুলে ধরেছি ।তবে সম্প্রতি এই মোবাইল বাজার অন্যান্য মোবাইল বাজার থেকে সম্পূর্ণ আলাদা । এই মোবাইল বাজার টির নাম হল moniruzzaman.in কলকাতায় অবস্থিত এটি নিচে সম্পূর্ণ ঠিকানা দেওয়া থাকবে।

এখানে অনেক দামি দামি মোবাইল পেয়ে যাবেন একদম কম দামে । যেমন স্যামসাং গ্যালাক্সি s7 এজ যার আগে মূল্য ছিল প্রায় ৫০ হাজারের কাছাকাছি সেই মোবাইলটি একদম নতুন কন্ডিশনে পেয়ে যাবেন মাত্র ৬ থেকে ৭ হাজার টাকার মধ্যে। এর পাশাপাশি আইফোন 6 এর দাম যেখানে বাজারে অত্যধিক সেখানে এই আইফোন আপনি পেয়ে যাবেন মাত্র ৭-৮ হাজার টাকায় ।

যারা আসতে পারবেন না দোকানে তাদের ক্ষেত্রে রয়েছে হোম ডেলিভারির সুবিধা । এখানে বিস্তারিতভাবে বলা সম্ভব নয় কাজে আপনি যদি চান নতুন মোবাইল কিনতে কম দামে তারা অবশ্যই একবার ঘুরে আসুন কলকাতার এই মার্কেট থেকে । ঠিকানা:- মধ্যমগ্রাম হাউসিং কম্প্লেক্স মধ্যমগ্রাম স্টেশনের পাশে । ফোন নাম্বার :-৭০০৩২১২০২১

Check Also

রা’ন্না ছাড়াও মাইক্রোওভেন দিয়ে এই কাজ গুলো ক’রতে পারেন যা আগে কখনই করেন নি!

মাইক্রোওভেন এখন প্রায় প্রতিটি মধ্যবিত্ত পরিবারেই সামিল৷ খাবার গরম ক’রতে মাইক্রোওভেনের ব্যবহার আম’রা সবাই জানি৷ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *