Breaking News
Home / NEWS / পরপর বেশ কিছুদিন বন্ধ থাকছে ব্যাঙ্ক, জরুরী কাজ সারার হলে আগেই সারুন, রইলো ছুটির তালিকা!

পরপর বেশ কিছুদিন বন্ধ থাকছে ব্যাঙ্ক, জরুরী কাজ সারার হলে আগেই সারুন, রইলো ছুটির তালিকা!

উৎসবের আমেজে গত মাসে প্রায় বেশিরভাগ দিনই সাধারণ মানুষের জন্য বন্ধ ছিল ব্যাঙ্ক।দুর্গাপুজো, কালীপুজো, দীপাবলী এবং ভাইফোঁটার পর এখন আর সেরকম ভাবে কোনও উৎসব না থাকলেও বছরের শেষ মাস ডিসেম্বরেও বেশ কিছু ছুটি রয়েছে ব্যাঙ্ক কর্মীদের।আসুন জেনে নেওয়া যাক বছরের শেষ মাস অর্থাৎ ডিসেম্বরে কোন কোন টিম ব্যাঙ্ক ছুটি রয়েছে।

ডিসেম্বর মাসে খুব বেশি না হলেও বড়োদিন এবং অন্যান্য কিছু ছুটির পরিপ্রেক্ষিতে অনেক দিনই বন্ধ রয়েছে ব্যাঙ্ক।ডিসেম্বরে ব্যাঙ্ক ছুটির তালিকায় চারটি রবিবার, দ্বিতীয় এবং চতুর্থ শনিবারের ছুটিও রয়েছে৷ এর পাশাপাশি রয়েছে বড়দিনের ছুটি।অন্যান্য ছুটির তালিকাটি ও এক ঝলক দেখে নিন সবিস্তারে।

রবিবারের ছুটির দিনগুলো পড়ছে ৬, ১৩, ২০ এবং ২৭ ডিসেম্বর তারিখে।ওই দিন-গু-লি ব্যাঙ্কের সাধারণ ছুটির দিন।এছাড়াও রয়েছে দ্বিতীয় শনিবার ১২ ডিসেম্বর এবং চতুর্থ শনিবার হল ২৬ ডিসেম্বর ৷ অর্থাৎ ক্রিসমাস বা বড়দিনের ঠিক পরের দিনই আরেকটি ছুটি।

অর্থাৎ ২৫ ডিসেম্বর ক্রিসমাসের ছুটির পাশাপাশি ২৬ তারিখ মাসের চতুর্থ শনিবার এবং ২৭ তারিখ রবিবার হওয়ার দরুন পরপর তিন দিন ছুটি থাকছে ব্যাঙ্ক। তাই আপনার যদি মনে হয় কোন জরুরী টাকা জমা বা তোলা, বা অন্যান্য কাজে ব্যাংক যাওয়ার; তাহলে ছুটির দিনগুলো লক্ষ্য রেখে অন্যান্য দিনে সেরে ফেলুন কাজ-গু-লি।নচেৎ ব্যক্তিগত অর্থনৈতিক কাজের ক্ষেত্রে স-ম-স্যা-র সৃষ্টি হতে পারে।

Check Also

সৌরভ কোনো দিন সিগারেট খাননি, মদও স্পর্শ করেননি

স্বাস্থ্যকর জীবন যাপনই করেন সৌরভ গাঙ্গুলী। খেলা ছাড়ার পর থেকে এখনো ফিটনেস ধরে রাখার অভ্যাসটা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *