Breaking News
Home / VIRAL / ঘুমন্ত কুকুরের কানে হটাৎ করে জোরে হর্ন বাজালো যুবক, তারপর কুকুরটি যা অবস্থা করলো যুবকের দেখলে চ’ম’কে উঠবেন!

ঘুমন্ত কুকুরের কানে হটাৎ করে জোরে হর্ন বাজালো যুবক, তারপর কুকুরটি যা অবস্থা করলো যুবকের দেখলে চ’ম’কে উঠবেন!

আমরা যখন নিজেদের মধ্যে হাসি মজা বা কোনো আনন্দ করে থাকে তখন সেটি একটি মাত্রায় থাকে। কিন্তু কখনো কখনো এই মাত্রা ছাড়িয়ে যায় এবং মানুষ যখন নিজেদের সাথে আনন্দ বা মজা করে কোন রকম ফল পায় না তখন তারা এগিয়ে যায় জন্তু-জা-নোয়ারের দিকে । এমন বিভিন্ন ধরনের ঘটনা আমাদের সমাজে দেখা যায় যা কৌতুহলের ব-শে মানুষ করে ফেলে বিভিন্ন জন্তু-জা-নোয়ার সাথে ।

যা হয়ত করা উচিত নয় । কিন্তু শুধুমাত্রহাস্যকর পরিবেশ সৃষ্টি করার জন্য এ ধরনের কাজকর্ম তারা করে থাকে । আজকের প্রতিবেদনের মাধ্যমে এরকমই বেশ কয়েকটি পশুর সাথে করা মজা করার ঘটনা তুলে ধরব। একটি ভিডিও দেখা যাচ্ছে যে একটি কুকুর ঘুমন্ত অবস্থায় রয়েছে রাস্তার ধারে । তখন এক বেরসিক পথচারী তার কানের সামনে সজোরে একটি হর্ন বাজিয়ে দেয় ।

যার ফলে কুকুরটি আ-চ-ম-কা ঘুম থেকে উঠে যায় এবং ভ-য় পেয়ে সেখান থেকে পালায়। আমরা কেমন দেখতে সেটা বুঝতে পারতাম না যদি আয়না না থাকতো । ঠিক তেমনই বনের জীব জন্তুর নিজেদেরকে কখনো তেমন ভাবে দেখে না । একটি ভিডিও দেখা যাচ্ছে যে জঙ্গলের মধ্যে একটা বড় আয়না রেখে দেওয়া হয়েছে এবং সেই আয়নায় পাশ দিয়ে যখন কোন জন্তু জা-নোয়ার পেরোচ্ছে তখন তারা তাদের প্রতি ছবি দেখতে পাচ্ছে এবং সেটিকে তারা শত্রু ভাবছে ।

যার ফলে হা-ম-লা-য় জন্য এগিয়ে যাচ্ছে। একটি চিড়িয়াখানায় একটি বানর খুব অলস ভাবে বসেছিল । কিন্তু যারা পর্যটক অর্থাৎ চিড়িয়াখানা দেখতে এসেছিল তাদের মধ্যে একজন সেই বাঁদর টিকে একটি ম্যাজিক দেখিয়েছিল যার ফলে বাদরটি পুরোপুরি অবাক হয়ে গেছিল। একটি বিড়ালের পিছনে যদি আপনি একটি গোটা শসা রেখে দেন তাহলে আচমকা সেই বিড়ালটি সেখান থেকে পালাবে ।

এর কারণ এখনো পর্যন্ত জানা যায়নি । তবে এটি আপনি একবার চেষ্টা করে দেখতে পারেন। একবার একটি কুকুর রাস্তার মাঝে ঘুমাচ্ছিল এবং তার পাশে একটি বাঘ রেখে দেওয়া হয়েছিল । কিন্তু সেটি ছিল পুতুল অর্থাৎ পুতুলের বাঘ রেখে দেওয়া হয়েছিল । ঘুম থেকে উঠে সে বাঘটিকে দেখে রীতিমত ভ-য় পেয়ে সেখান থেকে এক ছুটে পালায় সেই কুকুরটি ।

Check Also

কাজের টাকা না দেয়ায় মালিকের পৌনে ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি

বাড়ি তৈরির কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন জে কুর্জি নামের এক বাড়িওয়ালা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *